ভিভিএসের জন্মদিনে 'লক্ষ্মণ রেখা' পার সচিনের, ফাঁস করলেন 'রানের রহস্য'

Updated By: Nov 1, 2017, 06:36 PM IST
ভিভিএসের জন্মদিনে 'লক্ষ্মণ রেখা' পার সচিনের, ফাঁস করলেন 'রানের রহস্য'

নিজস্ব প্রতিবেদন: জন্মদিনে সতীর্থ ভিভিএস লক্ষ্মণের রানের রহস্য ফাঁস করলেন সচিন তেন্ডুলকর। ভিভিএস-র রানের মাইলস্টোনে পৌঁছনোর পিছনে নাকি রয়েছে স্নান আর আপেলের ক্যারিশ্মা! তাঁর জন্মদিনে এই রহস্যই পাবলিক করলেন সচিন। 

লক্ষ্মণের ৪৪ তম জন্মদিনে তেন্ডুলকর টুইট করে বলেন, "শুভ জন্মদিন ল্যাক্স। আমি কি তোমার রানের রহস্য ফাঁস করব? ব্যাট করতে নামার আগে স্নান করতে। আপেল খেতেও ভুলতে না"। 

এক কিংবদন্তির প্রশংসনীয় বার্তার প্রতিবার্তা দিয়েছেন এই কিংবদন্তিও। "স্নান আর আপেলের কথা ছাড়াও তুমি আরও একটা বড় রহস্যের কথা জানাতে ভুলে গিয়েছো। খেলা শুরুর প্রথম দিন থেকে তুমি আমাকে যে অনুপ্রেরণা জুগিয়েছো, তার জন্য ধন্যবাদ", টুইট ভিভিএসের।   

আরও পড়ুন- ক্যাচ মিসে ধোনিকে ধমকে ছিলেন নেহরা!

সচিনের মতই ভিভিএসের জন্মদিনে নিজের স্বভাবোচিত ভঙ্গিতে শুভেচ্ছা জানিয়েছেন নজফগড়ের নবাব বীরেন্দ্র সহবাগও। ভিভিএসের সিগনেচার কব্জির মোচড়কে উল্লেখ করে বীরু লেখেন, "কব্জির জাদুকর এবং ভারত শ্রী ভিভিএসকে জন্মদিনের শুভেচ্ছা। নিজের সহজাত কব্জির মোচড়ের মতই যেকোনও পরিস্থিতে মাথা ঠাণ্ডা রাখতে পারেন।" 

লক্ষ্মণের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের অন্যান্য তারকারাও। শিখর ধাওয়ান থেকে ভুবনেশ্বর কুমার, সানরাইজার্স হায়দরাবাদের তারকরা তো বটেই, ভিভিএস লক্ষ্মণের জন্মদিনে তাঁকে টুইটে শুভেচ্ছা জানিয়েছেন সুরেশ রায়না, রোহিত শর্মা এবং আরপি সিংও। 

আরও পড়ুন- 'তীক্ষ্ণ ক্রিকেটীয় মস্তিষ্কে'র জন্য ধোনি, জাদেজাকেই পছন্দ নেহরার