প্রস্তুতি ম্যাচে হ্যামিলটনে ভারতীয় পেসারদের দাপট, দ্বিতীয় ইনিংসে ভরসা যোগাচ্ছে ভারতীয় ওপেনাররা

ভারতীয় পেসারদের সামনে সেভাবে দাঁড়াতেই পারলো না নিউ জিল্যান্ড একাদশ। মহম্মদ  শামি নিলেন ৩টি উইকেট। যশ প্রীত  বুমরাহ , উমেশ যাদব আর নভদীপ সাইনিরা নিলেন ২ টি করে উইকেট

Reported By: সুখেন্দু সরকার | Updated By: Feb 15, 2020, 02:13 PM IST
প্রস্তুতি ম্যাচে হ্যামিলটনে ভারতীয় পেসারদের দাপট, দ্বিতীয় ইনিংসে ভরসা যোগাচ্ছে ভারতীয় ওপেনাররা
ছবি-টুইটার
নিজস্ব প্রতিবেদন: নিউ জিল্যান্ড এর বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে প্রস্তুতি ম্যাচে মাত্র ২৬৩ রানে ভারতের প্রথম ইনিংস শেষ হয়ে গেলেও ভারতীয় পেসাররা ভরসা দিচ্ছেন। শামি, বুমরাহ , উমেশ, সাইনিরা নিউ জিল্যান্ড একাদশকে মাত্র ২৩৫ রানে অল আউট করে দিল। 
 
ভারতীয় পেসারদের সামনে সেভাবে দাঁড়াতেই পারলো না নিউ জিল্যান্ড একাদশ। মহম্মদ  শামি নিলেন ৩টি উইকেট। যশ প্রীত  বুমরাহ , উমেশ যাদব আর নভদীপ সাইনিরা নিলেন ২ টি করে উইকেট। রবিচন্দ্রন অশ্বিন নিলেন একটি উইকেট।  ২৩৫ রানে নিউ জিল্যান্ড একাদশকে আটকে রাখার পর দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে ভারত। 

আরও পড়ুন- RCB-র নতুন লোগো দেখে কী বললেন বিরাট কোহলি, জেনে নিন 

প্রথম ইনিংসে দুই ওপেনার পৃথ্বী শ এবং মায়াংক আগরওয়াল ব্যর্থ হলেও দ্বিতীয় ইনিংসে ভরসা দিচ্ছেন দুজনেই। টি টোয়েন্টি মেজাজে ব্যাট করছেন দু জনেই। ২৫ বলে ৩৫ রানে অপরাজিত আছেন পৃথ্বী । অন্যদিকে ১৭ বলে ২৩ রানে ক্রিজে আছেন ময়াংক আগরওয়াল। দ্বিতীয় দিনের শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের রান কোনও উইকেট না হারিয়ে ৫৯। সব মিলিয়ে ৮৭ রানের লিড টিম ইন্ডিয়ার ।
.