নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপ টাউন টেস্টে বল-বিকৃতি কাণ্ডের পর সন্তান হারাতে হয়েছে ওয়ার্নার দম্পতিকে। সম্প্রতি অস্ট্রেলিয়ার একটি ম্যাগাজিনে ওয়ার্নার পত্নী ক্যানডিস জানিয়েছেন, অজি ক্রিকেটের কলঙ্কিত অধ্যায়ে স্বামীর নাম জড়ানোর পরপরই সন্তান হারিয়েছেন তিনি। তাঁদের তৃতীয় সন্তানকে পৃথিবীর আলো দেখানোর আগেই গর্ভপাত হয়ে যায় ক্যানডিসের।     


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- আইপিএলে হতশ্রী পারফরম্যান্সের পর আবেগঘন বিরাট


ওয়ার্নার পত্নীর দাবি, মানসিক চাপ এবং দক্ষিণ আফ্রিকা থেকে তড়িঘড়ি অস্ট্রেলিয়া ফেরার ধকল সইতে পারেননি, আর সে কারণেই এই করুণ পরিণতি। কীভাবে শৌচাগারের মধ্যে গর্ভপাত হয়েছে, সেসব বিবরণই ওই ম্যাগাজিনকে জানিয়েছেন ওয়ার্নার পত্নী।


আরও পড়ুন- বিরাটের ফিটনেস চ্যালেঞ্জে সাড়া দিলেন প্রধানমন্ত্রী


পরিবারে আরও একটা ছোট্ট ওয়ার্নার আসছে, এটা জেনে খুশিই ছিলেন ক্যানডিস। কিন্তু এরপর গর্ভপাতের মত নিষ্ঠুর অভিজ্ঞতার সম্মুখীনও যে হতে হবে, তা তাঁর কাছে ছিল কল্পনাতীত। 


আরও পড়ুন- বিরাটের কাউন্টি খেলা অনিশ্চিত


তিনি জানিয়েছেন, “বল-বিকৃতি কাণ্ডের পর চারিদিক থেকে যেভাবে নিন্দার ঝড় ধেয়ে এসেছে, তাতে আমার ভয় হচ্ছিল। যেভাবে মিডিয়া আমাদের ছেকে ধরেছিল তাতে আমার গর্ভস্থ সন্তানকে নিয়ে উত্কণ্ঠা আরও বাড়ছিল। ডেভিড আমার জন্য যথেষ্ট করেছে, কিন্তু শেষরক্ষা হয়নি। শৌচাগারে যখন রক্তে ভাসছিলাম বুঝতে পেরেছি আমার গর্ভপাত হয়ে গিয়েছে। এরপর আমি আর ডেভিড দুজনেই পরস্পরকে জড়িয়ে কেঁদেছি”।