কোয়ারেন্টিনে মেয়ের সঙ্গে নাচলেন Ajinkya Rahane,ভাইরাল ভিডিয়ো

আপাতত হোটেলে কোয়ারেন্টিনে বন্দি ক্রিকেটাররা। ছয় দিনের কোয়ারেন্টিন শেষে তিন দিনের প্রস্তুতি। তার পরেই প্রথম টেস্টে নামবেন রুট-কোহলিরা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 28, 2021, 06:04 PM IST
কোয়ারেন্টিনে মেয়ের সঙ্গে নাচলেন Ajinkya Rahane,ভাইরাল ভিডিয়ো
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক সিরিজ জিতে দেশে ফেরার পরেই এবার ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ। বুধবার থেকেই আবার ইংল্যান্ড সিরিজের জন্য কোয়ারেন্টিনে রয়েছে দুই দল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন টেস্টে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়ে সিরিজ জিতেছেন Ajinkya Rahane। দেশের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে আবার নেতৃত্বে বিরাট কোহলি। কোহলির ডেপুটি হিসেবেই ইংল্যান্ড সিরিজের দলে রয়েছেন রাহানে।

 

 

দেশের মাঠে সিরিজে কোয়ারেন্টিনে পরিবার সঙ্গে রয়েছে ক্রিকেটারদের। কোয়ারেন্টিনে Ajinkya Rahane-কে দেখা গেল মেয়ে Aarya-র সঙ্গে নাচছেন। আর রাহানের স্ত্রী রাধিকা সেই বাবা-মেয়ের নাচের ভিডিয়ো করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভিডিয়োটি পোস্ট করে রাধিকা লিখেছেন, "আমার এন্টারটেনমেন্ট কোয়ারেন্টিনের প্রথম দিনে।"
 
আরও পড়ুন- কোথায় বাড়ি কিনবেন, বুঝতেই পারছেন না Rishabh Pant

৫ ফেব্রুয়ারি থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট শুরু। চেন্নাইয়েই দ্বিতীয় টেস্ট শুরু হচ্ছে ১৩ ফেব্রুয়ারি থেকে। তার আগে আপাতত হোটেলে কোয়ারেন্টিনে বন্দি ক্রিকেটাররা। ছয় দিনের কোয়ারেন্টিন শেষে তিন দিনের প্রস্তুতি। তার পরেই প্রথম টেস্টে নামবেন রুট-কোহলিরা।

আরও পড়ুন- IPL 2021: কোয়ারেন্টিন নয়, RT-PCR পরীক্ষার ফল নেগেটিভ হলেই নিলামে Entry

.