Cristiano Ronaldo: বিশ্বরেকর্ডের ম্যাচে আইরিশ ফুটবলারকে চড় রোনাল্ডোর!

 অবধারিত লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে যেতে হতো পর্তুগিজ মহাতারকাকে।  

Updated By: Sep 2, 2021, 02:32 PM IST
Cristiano Ronaldo: বিশ্বরেকর্ডের ম্যাচে আইরিশ ফুটবলারকে চড় রোনাল্ডোর!

নিজস্ব প্রতিবেদন: একই ম্যাচে নায়ক ও খলনায়কের তকমা জুটল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)। গত বুধবার রাতে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে পর্তুগাল নাটকীয় ম্যাচে ২-১ জয় পেয়েছে। পর্তুগাল এক গোলে পিছিয়ে পড়ার পর দুরন্ত ভাবে ম্যাচে প্রত্যাবর্তন করে। জোড়া গোল করে দেশকে জেতান ক্যাপ্টেন সিআর সেভেন। দেশের হয়ে ১১১ গোলের সুবাদে রোনাল্ডো ইরানের আলি দেইকে টপকে সর্বকালের সর্বোচ্চ আন্তর্জাতিক গোলদাতা হয়ে বিশ্বরেকর্ড করেন রোনাল্ডো।

আরও পড়ুন: Cristiano Ronaldo: সিআর সেভেন এখন সর্বকালের সর্বোচ্চ আন্তর্জাতিক গোলদাতা

এই ম্যাচেই রোনাল্ডো শুরুতে পেনাল্টি মিস করেন। ঘটনা পরম্পরায় বিপক্ষের ফুটবলারকে চড়িয়েও দেন তিনি। ম্যাচের ১০ মিনিটে রোনাল্ডো পেনাল্টি কিক নিতে যাচ্ছিলেন। জেফ হেন্ডরিক পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো ফার্নান্ডেসকে ফাউল করায় পেনাল্টি পেয়েছিল পর্তুগাল। ফাউলের জন্য যখন ভিএআর চেক হচ্ছিল তখন দেখা যায় যে, ডারা ও'শিয়া ফুটবলটি রোনাল্ডোর সামনে থেকে পেনাল্টি স্পট থেকে সরিয়ে দেন। আর তখনই রেগে যান সিআর সেভেন। উত্তেজনার বশে তিনি চড় মারেন আইরিশ ফুটবলারকে। এই ঘটনা রেফারির চোখ এড়িয়ে যায়। নাহলে অবধারিত লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে যেতে হতো পর্তুগিজ মহাতারকাকে। লাল কার্ড না দেখলেও রোনাল্ডোকে হলুদ কার্ড দেখতে হয়েছে যদিও। রেকর্ড ভাঙা গোল উদযাপন করতে গিয়ে জামা ছিঁড়ে ফেলেন রোনাল্ডো। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)