IPL 2019: নাইটদের হারিয়ে মেয়ের সঙ্গে হাফ-সেঞ্চুরি সেলিব্রেশন রোহিতের, দেখুন ভিডিয়ো

ঘরের মাঠে হাফ-সেঞ্চুরি করে এদিন অভিনব সেলিব্রেশন করতে দেখা যায় রোহিত শর্মাকে।

Updated By: May 6, 2019, 03:16 PM IST
IPL 2019: নাইটদের হারিয়ে মেয়ের সঙ্গে হাফ-সেঞ্চুরি সেলিব্রেশন রোহিতের, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন :  রবিসারীয় রঙিন ছবি ওয়াংখেড়ের আনাচে কানাচে। নাইটেদর হারিয়ে তখন মিড-নাইট সেলিব্রেশনে মেতে উঠল টিম মুম্বই। অধিনায়ক রোহিত শর্মা তখন টিম ম্যান থেকে হয়ে উঠেছেন ফ্যামিলি ম্যান। মেয়ে সামাইরার সঙ্গেই মেতে উঠলেন জয়ের উত্সবে। সঙ্গী স্ত্রী ঋতিকাও। অপরাজিত হাফ-সেঞ্চুরিটা এদিন ছোট্ট সামাইরাকেই উপহার দিলেন করলেন ড্যাডি রোহিত শর্মা। 

কেকেআরের বিরুদ্ধে ১৩৪ রানের টার্গেট চেজ করতে নেমে ৪৮ বলে অপরাজিত ৫৫ রান করে মুম্বইকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক রোহিত শর্মা। চলতি আইপিএলে এটি তার দ্বিতীয় হাফ সেঞ্চুরি। ঘরের মাঠে হাফ-সেঞ্চুরি করে এদিন অভিনব সেলিব্রেশন করতে দেখা যায় রোহিত শর্মাকে। হাফ সেঞ্চুরির করার সঙ্গে সঙ্গেই ব্যাটটিকে কোলে নিয়ে ঘুম পাড়ানোর ঢঙে সেলিব্রেশন করতে থাকেন 'হিটম্যান'৷

ম্যাচ শেষে রোহিত শর্মা বলেন, " ও (সামাইরা) এখানে (ওয়াংখেড়ে স্টেডিয়াম) আমার প্রত্যেকটা ম্যাচ দেখতে এসেছে। দুর্ভাগ্যের বিষয় আমি রান করতে পারছিলাম না।আজ ওর জন্য কিছু করতে পেরে আনন্দ হচ্ছে। কিন্তু হাফসেঞ্চুরির সময় ও গ্যালারিতে ঘুমিয়ে পড়েছিল।" আর তাই অভিনব সেলিব্রেশন। 

এখানেই শেষ নয়। ম্যাচ শেষে পরিবারকে মাঠে ডেকে নেন রোহিত৷ এরপর মাঠের ধারেই মেয়েকে কোলে নিয়ে খেলতে শুরু করে দেন তিনি। আর মধ্যরাতে বাবা-মেয়ের সেই আদরের সেলিব্রেশন ক্যামেরাবন্দি করলেন রোহিতের স্ত্রী ঋতিকা।

.