IND vs SL: ফের একবার মহানুভবতার নজির গড়লেন রোহিত! কী করলেন? দেখুন ভাইরাল ভিডিয়ো

ম্যাচের আগের দিন বার্সাপাড়া স্টেডিয়ামে নিয়মমাফিক অনুশীলন করছিল ভারতীয় দল। প্রিয় ক্রিকেটারদের দেখার জন্য জমেছিল ভিড়। মাঠে গা ঘামানোর পর ঈশান কিশান, সূর্য কুমার যাদবরা তখন টিম বাসের দিকে এগিয়ে যেতে থাকেন। 

Updated By: Jan 10, 2023, 01:20 PM IST
IND vs SL: ফের একবার মহানুভবতার নজির গড়লেন রোহিত! কী করলেন? দেখুন ভাইরাল ভিডিয়ো
মাঠের বাইরে অন্য রোহিত শর্মা। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পারফরম্যান্স যেমনই হোক, টিম ইন্ডিয়ার (Team India) ক্রিকেটারদের এক ঝলক দেখার জন্য, তাঁদের সঙ্গে সেলফি তোলার জন্য আট থেকে ৮০, সবাই উদগ্রীব থাকেন। রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলিদের (Virat Kohli) কাছে পাওয়ার জন্য ভক্তরা আকুল হয়ে অনেক নানা করেন। আবার এমন কিছু ভক্ত আছেন যাঁরা তাঁদের প্রিয় ক্রিকেটারকে এতটাই ভালোবাসেন যে তাঁকে দেখে তাঁরা আবেগের ওপর নিয়ন্ত্রণও রাখতে পারেন না, অনেক সময় কেঁদে ফেলেন। 

ফের একবার এরকমই আবেগের বিস্ফোরণ দেখল গুয়াহাটি। ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজের (IND vs SL) প্রথম একদিনের ম্যাচের আগের ঘটনা। রোহিতকে দেখে একটি বাচ্চা ছেলে কাঁদতে শুরু করে। সেই ছেলেটির কান্না দেখে নিজেকে আর আটকে রাখতে পারেননি 'হিটম্যান'। নিজেই  পৌঁছে যান তাঁর খুদে ভক্তের কাছে পৌঁছে যান। রোহিতের সেই মহানুভবতার ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল। 

আরও পড়ুন: Rohit Sharma | IND vs SL: টি-২০-তে আর দেখা যাবে না তাঁকে! সাংবাদিকদের সামনে অকপট রোহিত

আরও পড়ুন: Rishabh Pant | IPL 2023 | BCCI: একটি টাকাও কাটবে না বিসিসিআই! না খেললেও ২১ কোটিই পাবেন ঋষভ

ম্যাচের আগের দিন বার্সাপাড়া স্টেডিয়ামে নিয়মমাফিক অনুশীলন করছিল ভারতীয় দল। প্রিয় ক্রিকেটারদের দেখার জন্য জমেছিল ভিড়। মাঠে গা ঘামানোর পর ঈশান কিশান (Ishan Kishan), সূর্য কুমার যাদবরা (Suryakumar Yadav) তখন টিম বাসের দিকে এগিয়ে যেতে থাকেন। রোহিতকে দেখার পরেই ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থাকা ছোট্ট ছেলে কাঁদতে শুরু করে। সেটা দেখার পর রোহিত সেই ছেলেটির দিকে এগিয়ে যান। জানতে চান কান্নার কারণ। তখন শিশুটি জানায় রোহিত তাঁর  প্রিয় ক্রিকেটার। রোহিত সেই ছোট্ট ছেলেটির গাল টিপতে থাকেন। প্রিয় তারকা ক্রিকেটারের কাছ থেকে আদর পেয়ে এই ছোট্ট ভক্তের মুখে হাসি ফিরে আসে। ছেলেটিকে আদর করা ছাড়া বাকিদের সঙ্গে সেলফিও তোলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। স্বভবাবতই রোহিতের এই মহানুভবতার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.