Watch | Virat Kohli's Six | IND vs NED: মিসাইলের মতো উড়ে গেল ছয়, 'রাজা' নিজেই হতবাক! ভাইরাল ভিডিয়ো

বিরাট কোহলির ছয় নিয়ে ফের চর্চা। পাকিস্তান ম্যাচে খেলার মোড়া ঘোরানো কোহলির জোড়া ছক্কা নিয়ে আলোচনা অব্যাহত। তার মধ্যেই ফের একবার কোহলির ব্যাট থেকে উড়ে আসা বিরাট ছয় নিয়ে চলছে আলোচন।   

Updated By: Oct 27, 2022, 06:15 PM IST
Watch | Virat Kohli's Six | IND vs NED: মিসাইলের মতো উড়ে গেল ছয়, 'রাজা' নিজেই হতবাক! ভাইরাল ভিডিয়ো
ছয় মেরে নিজেই হতবাক কোহলি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেলবোর্নের পর সিডনিতেও বিরাট কোহলি (Virat Kohli) রইলেন আগুনে ফর্মে। বৃহস্পতিবার টি-২০ বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) নেদারল্যান্ডসকে (India vs Netherlands Super 12 match) ভারত ৫৬ রানে হারিয়েছে। এদিন বিরাটের ব্যাট থেকে এসেছে ৪৪ বলে অপরাজিত ৬২ রানের ঝকঝকে ইনিংস। তিনটি চার ও জোড়া ছক্কা হাঁকিয়েছেন 'কিং কোহলি'। এদিন কোহলির মারা জোড়া ছয়ের মধ্যে সবচেয়ে বেশি চর্চা হয়েছে ১৭ নম্বর ওভারে ফ্রেড ক্লাসেনকেমারা ছয়টি নিয়ে। 

কভারের ওপর দিয়ে অসাধারণ দক্ষতায় কোহলি বলটি পাঠিয়েছেন ওভার বাউন্ডারিতে। একেবারে মিসাইলের মতো উড়ে গিয়েছে বল। ফ্যানরা যত না হতবাক হয়েছেন কোহলির এই শট দেখে, তার চেয়ে অনেক বেশি চমকেছেন কোহলি নিজেই। হতবাক হয়ে যান তিনি। কোহলির অভিব্যক্তি নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে। এদিন কোহলির সঙ্গে তৃতীয় উইকেটে সূর্যকুমার যাদব দারুণ  পার্টনারশিপ গড়েন। ৪৮ বলে ৯৫ রান যোগ করেন তাঁর। আর সেই জন্যেই ম্যাচ ভারতের দিকে ঢলে পড়ে।

আরও পড়ুন:  Suryakumar Yadav, ICC T20 World Cup 2022: কোহলির সঙ্গে 'বিরাট' জুটি কেমন ছিল? ম্যাচের সেরা হয়ে জানিয়ে দিলেন স্কাই

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

অন্যদিকে বিরাট এদিন কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে দ্বিতীয় সর্বোচ্চ রানশিকারি হয়ে গেলেন। 'কিং কোহলি' ছাপিয়ে গেলেন টি-২০ ক্রিকেটের রাজা ক্রিস গেইলকে। বিরাটের সামনে শুধুই এখন শ্রীলঙ্কার মহারথী মাহেলা জয়বর্ধনে। টি-২০ বিশ্বকাপে সর্বোচ্চ রানশিকারিদের তালিকায় একে জয়বর্ধনে (শ্রীলঙ্কা)- ১০১৬ রান ৩১ ম্যাচে। দুয়ে কোহলি (ভারত)- ৯৮৯ রান ২৩ ম্যাচে। তিনে গেইল (ওয়েস্ট ইন্ডিজ)- ৯৬৫ রান ৩৩ ম্যাচে। চারে রোহিত শর্মা (ভারত)- ৯০৪ রান ৩৫ ম্যাচে । পাঁচে তিলকরত্নে দিলশান (শ্রীলঙ্কা)- ৮৯৭ রান ৩৫ ম্যাচে। কোহলি টি-২০ বিশ্বকাপে যে ফর্মে ব্যাট করছেন, তা দেখে মনে হচ্ছে যে, তিনি এবার একাধিক রেকর্ড ভেঙে নতুন কোনও নজিরই গড়বেন। কোহলি আছেন একেবারে চেনা ছন্দে, একেবারে ঝলসাচ্ছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.