close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ICC World Cup 2019: ক্যাপ্টেন কোহলির 'বিরাট' হৃদয়ের স্বাক্ষী থাকল রবিবাসরীয় ওভাল

ভারতীয় সমর্থকদের হয়ে স্টিভ স্মিথের কাছে ক্ষমা চেয়ে নিলেন স্বয়ং ভারত অধিনায়ক।

Sukhendu Sarkar | Updated: Jun 10, 2019, 04:07 PM IST
ICC World Cup 2019: ক্যাপ্টেন কোহলির 'বিরাট' হৃদয়ের স্বাক্ষী থাকল রবিবাসরীয় ওভাল

নিজস্ব প্রতিবেদন :  ভারত অধিনায়ক বিরাট কোহলি তাঁর 'বিরাট' হৃদয়ের পরিচয় দিলেন রবিবার ওভালে। ভারতীয় দলের ব্যাটিংয়ের সময় স্টিভ স্মিথ একবার বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে যান। সেই সময় গ্যালারি থেকে দেখা যায় কয়েকজন দর্শক স্টিভ স্মিথকে উদ্দেশ্য করে ব্যঙ্গ করতে থাকেন। বিষয়টি নজরে আসে বিরাট কোহলির। ব্যাটিংয়ের ফাঁকেই বিরাট দর্শকদের দিকে ইশারা করেন। হাততালি দেওয়ার জন্য। এ কারণেই পরে এসে স্মিথ বিরাট কোহলির সঙ্গে হাত মিলিয়ে যান। ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনেও স্মিথের কাছে ক্ষমাও চেয়ে নেন বিরাট কোহলি।

রবিবাসরীয় ওভালে কার্যত হলুদ উধাও। লন্ডনের ওভাল স্টেডিয়ামের দখল নেয় নীলরঙা ভারতীয় জার্সি। কিছু  ভারতীয় সমর্থক এদিন বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় স্মিথকে উদ্দেশ্য করে 'চিটার', 'চিটার আওয়াজ' তোলেন। ব্যাটিং করার সময় তো বিরাট সেই সব সমর্থকদের দিকে তাকিয়ে এমনটা না করার অনুরোধই করেন। আর ম্যাচ শেষে ভারতীয় সমর্থকদের হয়ে স্টিভ স্মিথের কাছে ক্ষমা চেয়ে নিলেন স্বয়ং ভারত অধিনায়ক।

বিরাট বলেন, " এই দেশে তো স্টিভ কোনও অন্যায় করেনি। যা হয়েছে তা এখন অতীত। আর ওই ঘটনার সঙ্গে ভারতীয় সমর্থকদের কোনও সম্পর্ক আছে বলে আমার মনে হয় না। এটা ওর (স্মিথ) প্রাপ্য নয়। সেই কারণেই ভারতীয় সমর্থকদের হয়ে আমি ক্ষমা চেয়ে নিয়েছি।" বিরাটের এমন মন্তব্যের পর ভারত অধিনায়ককে নিয়ে উচ্ছ্বসিত অজি মিডিয়াও।  

আরও পড়ুন - ICC World Cup 2019: ওভালে বল বিকৃতি জাম্পার! জল্পনায় জল ঢেলে দিলেন ফিঞ্চ