দল নিয়ে হুঙ্কার দিলেন কোচ অনিল কুম্বলে, 'সমীহ' বাংলাদেশকেও

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে দল নিয়ে রীতিমত হুঙ্কার ছাড়লেন ভারতের কোচ অনিল কুম্বলে। তার দাবি অহেতুক ভারতীয় দলের গায়ে স্পিনার নির্ভর তকমা লাগিয়ে দেওয়া হচ্ছে। জাম্বোর সাফ কথা তার দলের বোলিং ব্রিগেডের বিপক্ষের কুড়ি উইকেট নেওয়ার ক্ষমতা আছে। তবে বাংলাদেশ ক্রিকেট দলকেও সমীহ করছেন অনিল। তিনি বলেন, "আমরা বাংলাদেশকে শ্রদ্ধা করি। এটা একটা মজাদার প্রতিযোগিতা হতে চলেছে"।  

Updated By: Feb 7, 2017, 11:00 PM IST
দল নিয়ে হুঙ্কার দিলেন কোচ অনিল কুম্বলে, 'সমীহ' বাংলাদেশকেও

ব্যুরো: বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে দল নিয়ে রীতিমত হুঙ্কার ছাড়লেন ভারতের কোচ অনিল কুম্বলে। তার দাবি অহেতুক ভারতীয় দলের গায়ে স্পিনার নির্ভর তকমা লাগিয়ে দেওয়া হচ্ছে। জাম্বোর সাফ কথা তার দলের বোলিং ব্রিগেডের বিপক্ষের কুড়ি উইকেট নেওয়ার ক্ষমতা আছে। তবে বাংলাদেশ ক্রিকেট দলকেও সমীহ করছেন অনিল। তিনি বলেন, "আমরা বাংলাদেশকে শ্রদ্ধা করি। এটা একটা মজাদার প্রতিযোগিতা হতে চলেছে"।  
                             

হায়দরাবাদে বাংলাদেশের বিরুদ্ধে মিডল অর্ডারে অজিঙ্কা রাহানে না করুণ নায়ার? কে খেলবেন তা নিয়ে রীতিমত ধন্দে ভারতের টিম ম্যানেজমেন্ট। ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাইতে ত্রিশতরান করেছিলেন করুণ নায়ার। আবার ভারতীয় ব্যাটিংয়ের মিডল অর্ডারের অন্যতম মূলস্তম্ভ রাহানে। চোট থেকে ফেরার পর তাকে বসিয়ে রাখার পক্ষপাতিও নন কুম্বলে। ফলে দলের কম্বিনেশন দেখেই জাম্বো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চান। পাশাপাশি ভারতীয় দলের ওপেনিং সমস্যাও উড়িয়ে দিয়েছেন কুম্বলে। (পাকিস্তানের বিরুদ্ধে আজকের দিনেই নেওয়া কুম্বলের সেই ১০ উইকেটের ভিডিও দেখুন)

.