'ক্যাপ্টেন কুল' যখন টিম বাসের ড্রাইভার, গল্প শোনালেন লক্ষ্মণ

আমরা সবাই অবাক হয়ে গিয়েছিলাম যে ভারতীয় দলের অধিনায়ক টিম বাস চালাচ্ছে!

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 19, 2020, 10:22 AM IST
 'ক্যাপ্টেন কুল' যখন টিম বাসের ড্রাইভার, গল্প শোনালেন লক্ষ্মণ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: স্বাধীনতা দিবসের সন্ধ্যেয় আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। অবসরের পরেই এমএসডি-কে নিয়ে স্মৃতিচারণ তাঁর সতীর্থদের। আর সেখানেই ধোনির সম্পর্কে স্মৃতিচারণ করতে গিয়ে ভিভিএস লক্ষ্মণ জানিয়েছেন সদ্য অবসর নেয়া ধোনি তার শেষ ম্যাচ কোথায় খেলতে পারেন! একইসঙ্গে জানিয়েছেন কী ভাবে বাস ড্রাইভার হয়ে গোটা দলকে মাঠ থেকে হোটেলে নিয়ে এসেছিলেন ধোনি।

 

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সদ্য অবসর নেওয়া প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি কোথায় তাঁর জীবনের শেষ ম্যাচ খেলবেন? ভিভিএস লক্ষ্মণ মনে করেন, "আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ধোনি যতদিন ক্রিকেট খেলবে ততদিন সিএসকে-র ক্যাপ্টেন্সি করবে। এমএসকে চেন্নাই সমর্থকরা ভীষণ পছন্দ করেন আমার মনে হয় চিপকেই ও শেষ ম্যাচ খেলবে।
"

২০০৮ সালে নাগপুরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট আর সেখানেই টিম বাসের ড্রাইভার হয়েছিলেন ক্যাপ্টেন কুল। ই প্রসঙ্গে লক্ষ্মণ বলেন, " ও তখন ভারতীয় দলের ক্যাপ্টেন। কারণ দিল্লিতেই দু'ম্যাচ আগে অবসর ঘোষণা করেছেন অনিল কুম্বলে। এমএস ধোনি বাসের ড্রাইভারকে পিছনে বসতে বলে। আর নিজে বাস চালিয়ে মাঠ থেকে নাগপুরে টিম হোটেলে ফিরে আসি আমরা। আমরা সবাই অবাক হয়ে গিয়েছিলাম যে ভারতীয় দলের অধিনায়ক টিম বাস চালাচ্ছে!"

 

আরও পড়ুন- চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে নির্বাসিত হতে পারেন নেইমার!

.