নিজের মিউজিক ভিডিওতে অভিনয়ের জন্য বলিউডের দুই অভিনেত্রীকে প্রস্তাব দেবেন আন্দ্রে রাসেল

নাইট রাইডার্স তাঁকে এবারের আইপিএলে খুবই মিস করছে। অন্তত দলের অধিনায়ক গৌতম গম্ভীর প্রতিযোগিতার শুরুতেই বলে দিয়েছিলেন যে, 'আন্দ্রে রাসেলকে গোটা প্রতিযোগিতাতেই মিস করব।' নাইট ভক্তরাও রাসেলকে মিস করছেন স্বাভাবিক। এরই মাঝে রয়েছে সুখবরও। খুব শীঘ্রই একটি মিউজিক ভিডিও লঞ্চ করতে চলেছেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। তাঁর সতীর্থ ডোয়েন ব্রাভোর মতোই। সেই মিউজিক ভিডিওর অ্যালবামে রাসেল অভিনয় করাতে চান বলিউডের দীপিকা পাড়ুকোন কিংবা প্রিয়াঙ্কা চোপড়াকে।

Updated By: Apr 15, 2017, 01:42 PM IST
নিজের মিউজিক ভিডিওতে অভিনয়ের জন্য বলিউডের দুই অভিনেত্রীকে প্রস্তাব দেবেন আন্দ্রে রাসেল

ওয়েব ডেস্ক: নাইট রাইডার্স তাঁকে এবারের আইপিএলে খুবই মিস করছে। অন্তত দলের অধিনায়ক গৌতম গম্ভীর প্রতিযোগিতার শুরুতেই বলে দিয়েছিলেন যে, 'আন্দ্রে রাসেলকে গোটা প্রতিযোগিতাতেই মিস করব।' নাইট ভক্তরাও রাসেলকে মিস করছেন স্বাভাবিক। এরই মাঝে রয়েছে সুখবরও। খুব শীঘ্রই একটি মিউজিক ভিডিও লঞ্চ করতে চলেছেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। তাঁর সতীর্থ ডোয়েন ব্রাভোর মতোই। সেই মিউজিক ভিডিওর অ্যালবামে রাসেল অভিনয় করাতে চান বলিউডের দীপিকা পাড়ুকোন কিংবা প্রিয়াঙ্কা চোপড়াকে।

আরও পড়ুন পন্টিং এবং আমলাই, অ্যান্ডারসনের কাছে সবথেকে বিপজ্জনক ব্যাটসম্যান

এই বিষয়ে রাসেল বলেছেন, 'লস অ্যাঞ্জেলেসের যে কোম্পানি ডোয়েন ব্রাভোর মিউজিক ভিডিও লঞ্চ করেছে, অথবা জাস্টিন বিবারের সাম্প্রতিক গান সরি যারা লঞ্চ করেছে, তারাই আমার গানের মিউজিক ভিডিও লঞ্চ করবে। এপ্রিলেই ভারতে আসছি। ইচ্ছে আছে, দীপিকা পাড়ুকোন কিংবা প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে কোনও একজনকে আমার মিউজিক ভিডিওতে কাস্ট করার। দেখি সেটা সম্ভব হয় কিনা।' পরবর্তীকালে বলিউড ফিল্মেও অভিনয় করার ইচ্ছে আছে রাসেলের। আর মল্লিকা শেরওয়াতের সঙ্গে তাঁর দেখা হয়েছিল সান অ্যান্টোনিওতে। দুজনে সেখানে খুবই ভাব সময় কাটিয়েছেন।

আরও পড়ুন  হাত নেই, তবু বাইশ গজে দাপিয়ে বেড়ান কাশ্মীরের আমির হুসেন

.