রোনাল্ডোর খেলায় খুশি নয় পর্তুগাল

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর খেলায় খুশি নয় স্বয়ং তাঁর দল। ইউরোয় রোনাল্ডো থেকে আরও ভাল পারফরম্যান্সের প্রত্যাশা ছিল বলে জানিয়েছেন সতীর্থ আন্দ্রে গোমেস। চলতি ইউরোয় মাত্র ২টি গোল করেছেন রোনাল্ডো।

Updated By: Jul 5, 2016, 09:22 PM IST
রোনাল্ডোর খেলায় খুশি নয় পর্তুগাল

ব্যুরো:ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর খেলায় খুশি নয় স্বয়ং তাঁর দল। ইউরোয় রোনাল্ডো থেকে আরও ভাল পারফরম্যান্সের প্রত্যাশা ছিল বলে জানিয়েছেন সতীর্থ আন্দ্রে গোমেস। চলতি ইউরোয় মাত্র ২টি গোল করেছেন রোনাল্ডো।

প্রত্যাশা অনুযায়ী এবারের ইউরোয় খেলতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বক্তা সিআর সেভেনের প্রতিপক্ষ কোনও ফুটবলার বা ফুটবল বিশেষজ্ঞ নন। স্বয়ং রোনাল্ডোর সতীর্ত আন্দ্রে গোমেস। চলতি ইউরোয় পর্তুগাল দলে রয়েছেন গোমেস। সোমবার সাংবাদিক সম্মেলনে গোমেসকে পাঠায় পর্তুগাল টিম ম্যানেজমেন্ট। সেখানে অবধারিতভাবে পর্তুগালের সেরা তারকাকে নিয়ে প্রশ্ন ওঠে। প্রশ্নের উত্তরে গোমেস বলেন ইউরোয় রোনাল্ডোর থেকে আরও ভাল পারফরম্যান্স আশা করেছিলেন তাঁরা। 

এরপরই অবশ্য ড্যামেজ কন্ট্রোল করেন রোনাল্ডোর সতীর্থ। ইউরোর শেষচারের ম্যাচের আগে দলের সেরা অস্ত্রকে তাঁরা বাড়তি চাপে ফেলতে চান না বলে মন্তব্য করেন গোমেস। ইউরোয় এখনও পর্যন্ত রোনাল্ডোর নামের পাশে মাত্র ২টো গোল। আর সেই দুটো গোলই সিআর সেভেন করেছিলেন হাঙ্গেরির বিরুদ্ধে। সেমিফাইনালে উঠলেও ইউরোয় এখনও পর্যন্ত ৯০ মিনিটে একটা ম্যাচও জিততে পারেনি ফিগোর দেশ।