পাক অধিকৃত কাশ্মীরে দাঁড়িয়ে মোদীকে নিয়ে কু-মন্তব্য, আফ্রিদিকে একহাত নিলেন তাঁরই প্রাক্তন সতীর্থ

আফ্রিদির সমালোচনায় মুখর হন গৌতম গম্ভীর থেকে হরভজন সিং, যুবরাজ সিং এমনকী সুরেশ রায়নাও। ভারত বিরোধী মন্তব্য নিয়ে এবার আফ্রিদিকে ধুয়ে দিলেন

Updated By: May 26, 2020, 07:25 PM IST
পাক অধিকৃত কাশ্মীরে দাঁড়িয়ে মোদীকে নিয়ে কু-মন্তব্য, আফ্রিদিকে একহাত নিলেন তাঁরই প্রাক্তন সতীর্থ

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন আগেই পাক অধিকৃত কাশ্মীরে দাঁড়িয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কটাক্ষ করেন শাহিদ আফ্রিদি। আফ্রিদির সমালোচনায় মুখর হন গৌতম গম্ভীর থেকে হরভজন সিং, যুবরাজ সিং এমনকী সুরেশ রায়নাও। ভারত বিরোধী মন্তব্য নিয়ে এবার আফ্রিদিকে ধুয়ে দিলেনই তাঁরই প্রাক্তন সতীর্থ দানিশ কানেরিয়া।

স্পট ফিক্সিংয়ের দায়ে ক্রিকেট থেকে আজীবন নির্বাসিত দানিশ কানেরিয়া এক সাক্ষাত্কারে বলেন, "যে কোনও বিষয় নিয়ে কথা বলার আগে আফ্রিদির একটু ভাবা উচিত্। যদি সে রাজনীতিতে যোগ দিতে চায় তাহলে ক্রিকেটের সঙ্গে সব সম্পর্ক শেষ করে দেওয়া উচিত্। (আফ্রিদির) এই ধরণের বক্তব্য পুরো বিশ্বেই পাকিস্তান ক্রিকেটের নেতিবাচক ভাবমূর্তি তৈরি করে। প্রথমতঃ আফ্রিদি তাদের কাছে সাহায্যের আবেদন করেছে। সাহায্য পাওয়ার পরেই ভারত এবং ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে এমন কথা বলতে পারল। এ কি ধরণের বন্ধুত্ব?"

পাক অধিকৃত কাশ্মীরে দাঁড়িয়ে কয়েকদিন আগেই শাহিদ আফ্রিদি বলেন "আমি আজ একটা সুন্দর গ্রামে এসেছি। আমি খুব আনন্দ পেয়েছি এখানে এসে। আমি আপনাদের এখানে আসব বলে অনেকদিন থেকেই পরিকল্পনা করেছিলাম। এক ভয়ঙ্কর মহামারিতে ছেয়ে গিয়েছে। কিন্তু তার থেকেও বড় রোগ লুকিয়ে রয়েছে মোদীর মনে। "

আরও পড়ুন - মানুষের মন থেকে করোনা ভীতি দূর করতে আইপিএল প্রয়োজন, বললেন শিখর ধাওয়ান

 

.