Sunil Chhetri | India vs Kuwait: শেষবার দেশের জার্সিতে সুনীল, মাঠে না এলেও টিভি-ফোনে দেখতে পারবেন খেলা, জানুন বিশদে

When and where to watch Sunil Chhetris final international game India vs Kuwait: কখন-কোথায় কী ভাবে দেখবেন সুনীলের শেষ আন্তর্জাতিক ম্যাচ, জেনে নিন এই প্রতিবেদনে চোখ বুলিয়ে।

Updated By: Jun 6, 2024, 01:51 PM IST
 Sunil Chhetri | India vs Kuwait: শেষবার দেশের জার্সিতে সুনীল, মাঠে না এলেও টিভি-ফোনে দেখতে পারবেন খেলা, জানুন বিশদে
এই ছবি সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করে সুনীল ক্য়াপশন দিয়েছে, 'ঠিক আছে তাহলে'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই ভারতীয় ফুটবলে 'এন্ড অফ অ্য়ান এরা'। বর্তমান থেকে প্রাক্তন হয়ে যাবেন কিংবদন্তি সুনীল ছেত্রী (Sunil Chhetri)। দীর্ঘ ১৯ বছরের আন্তর্জাতিক কেরিয়ারে টানবেন ইতি। বৃহস্পতিবার অর্থাৎ আজ যুবভারতী ক্রীড়াঙ্গেন নৈশালোকে, ইগর স্টিমাচের (Igor Stimac) শিষ্য়রা বিশ্বকাপের যোগ্য়তা অর্জন পর্বের অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে কুয়েতের (India vs Kuwait) বিরুদ্ধে। 

জিততে পারলেই ভারতের বিশ্বকাপের তৃতীয় রাউন্ডে উঠে যাওয়া প্রায় নিশ্চিত। লেখা হবে নতুন ইতিহাস। এই হাইভোল্টেজ ম্য়াচ খেলেই সুনীল দেশের জার্সি তুলে রাখবেন। বলে দেওয়ার অপেক্ষা রাখে না যে, যুবভারতীর একটি আসনও ফাঁকা থাকবে না। শেষ ম্য়াচে 'ক্য়াপ্টেন ফ্য়ান্টাস্টিক'-এর সমর্থনের কোনও অভাব হবে না। কিন্তু আপনি যদি কোনও ভাবে আজ মাঠে আসতে না পারেন, তাহলে টিভি বা স্মার্টফোনও অনায়াসে এই খেলা দেখতে পারবেন। জানুন খেলা দেখার সব রাস্তা।

আরও পড়ুন: Sunil Chhetri | India vs Kuwait: ইতিহাসের সামনে ভারত! যা হয়নি কখনও, সুনীল বললেন তাঁকে নিয়ে মাতামাতি বন্ধ হোক

কোথায় ভারত-কুয়েত ম্য়াচ খেলা হবে?
দেশের গর্ব করার মতো স্টেডিয়াম যুবভারতী ক্রীড়াঙ্গনকেই বেছে নেওয়া হয়েছে সুনীলের শেষ আন্তর্জাতিক ম্য়াচের জন্য়।
 
কোথায় ভারত-কুয়েত ম্য়াচ খেলা হবে?
ঠিক সন্ধে ৭টার সময় কিক-অফ ভারত-কুয়েত ম্য়াচের।

কোন চ্য়ানেলে ভারত-কুয়েত ম্য়াচ দেখা যাবে?
ভারত-কুয়েত ম্য়াচ Sports18 Network সরাসরি সম্প্রচার করবে।
 

অনলাইনে কোথায় স্ট্রিম করে দেখা যাবে ভারত-কুয়েত ম্য়াচ?
JioCinema অ্য়াপে স্ট্রিম করে দেখা যাবে ভারত-কুয়েত ম্য়াচ?
 
এই ম্য়াচ জিতলে, বিশ্বকাপের তৃতীয় রাউন্ডের পথে এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ ভারতের সামনে। এখনও পর্যন্ত ভারত কোনওদিন সেই কৃতিত্ব অর্জন করতে পারেন। ফলে দেখতে গেলে বিগত তিন দশকের অত্য়ন্ত গুরুত্বপূর্ণ ম্য়াচ হতে চলেছে। বিশ্বকাপের যোগ্য়তা অর্জন পর্বের লিগ টেবলে চোখ রাখলে দেখা যাবে,  দ্বিতীয় স্থানে রয়েছে ভারত। ৪ ম্যাচে ৪ পয়েন্ট এসেছে সুনীল ছেত্রীদের ঝুলিতে। কুয়েতের ঘরের মাঠে গিয়ে তাদের ১-০ গোলে হারিয়েছেন সুনীল অ্যান্ড কোং। ঘরের মাঠেও জিততে মরিয়া ভারত। তবে কুয়েতকে হারালেই তৃতীয় রাউন্ড কিন্তু নিশ্চিত নয়। সামনে থাকবে কাতার। আছে পয়েন্টের সমীকরণও। 

আরও পড়ুন: Sunil Chhetri | India vs Kuwait: 'কিছুতেই কোচিং করাব না', সুনীলই কি পরবর্তী সভাপতি? কলকাতায় কোচের বয়ানে ঝড়
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.