স্পোর্টসম্যান স্পিরিট নিয়ে প্রশ্ন! ওয়ার্নারের চোট প্রসঙ্গে রাহুলের মন্তব্যে বিতর্কের ঝড়

একজন ক্রিকেটারের চোট নিয়ে এমন কথা আর একজন ক্রিকেটার কীভাবে বলতে পারেন!

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 30, 2020, 07:00 PM IST
স্পোর্টসম্যান স্পিরিট নিয়ে প্রশ্ন! ওয়ার্নারের চোট প্রসঙ্গে রাহুলের মন্তব্যে বিতর্কের ঝড়
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   অস্ট্রেলিয়ার কাছে দ্বিতীয় একদিনের ম্যাচের হেরে ওয়ান ডে সিরিজ হেরেছে টিম ইন্ডিয়া। সিডনিতে দ্বিতীয় একদিনের ম্যাচের পর কেএল রাহুলকে সংবাদমাধ্যমে প্রশ্ন করা হয়, আপনি কি শুনেছেন যে চোটের কারণে ওয়ার্নার সিরিজের বাইরে। টি-টোয়েন্টি সিরিজে খেলবে না টেস্টেও অনিশ্চিত।

সাংবাদিকদের এই প্রশ্ন শুনে খানিকটা রসিকতার ঢঙেই কেএল রাহুল জবাব দেন, "এটা অবশ্যই অস্ট্রেলিয়ার কাছে বড় ক্ষতি। তবে আমরা চাইব ও যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরে না আসে। তাহলে আমাদের সুবিধা হবে।" ব্যাস! রাহুলের এই মন্তব্যে যেন আগুনে ঘি পড়ে যায়। নেটদুনিয়ায় বিতর্কের ঝড় ওঠে। একজন ক্রিকেটারের চোট নিয়ে এমন কথা আর একজন ক্রিকেটার কীভাবে বলতে পারেন সেটাই ভাবতে পারছেন না অনেকে।

 

 

অনেকেই বলছেন রসিকতা করলেও যা বলেছেন রাহুল, সেটা একেবারেই ঠিক বলেন নি। স্পোর্টসম্যান স্পিরিটের নূন্যতম লেশমাত্র নেই। যদিও এরপর এখনও কোনও প্রতিক্রিয়া দেয়নি রাহুল।

 

 

 

রবিবার সিডনিতে ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পান ওয়ার্নার। তড়িঘড়়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্ক্যান করার জন্য। আপাতত রিহ্যাবে পাঠানো হয়েছে ওয়ার্নারকে। শেষ একদিনের ম্যাচের পাশাপাশি ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই ওয়ার্নার। প্রথম টেস্টেও ওয়ার্নারের থাকা নিয়ে সংশয় রয়েছে।

আরও পড়ুন - ক্যাপ্টেন কোহলির পাশে হরভজন, সমালোচকদের একহাত নিলেন ভাজ্জি 

.