শুধু ওয়ার্নার নয়, সানরাইজার্সের নতুন হিরো এখন বিপুল শর্মা

আজ আইপিএল ফাইনাল। আজ যেই জিতুক, সেই প্রথমবার জিতবে আইপিএল। রয়্যাল চ্যালেঞ্জার্সে ম্যাচ জেতানোর মতো ক্রিকেটার অনেক। বিরাট নিজে। সঙ্গে গেইল, এবি ডিভিলিয়ার্স, ওয়াটসন, সরফরাজ, চাহাল, লোকেশ রাহুলরা।

Updated By: May 29, 2016, 04:41 PM IST
শুধু ওয়ার্নার নয়, সানরাইজার্সের নতুন হিরো এখন বিপুল শর্মা

ওয়েব ডেস্ক: আজ আইপিএল ফাইনাল। আজ যেই জিতুক, সেই প্রথমবার জিতবে আইপিএল। রয়্যাল চ্যালেঞ্জার্সে ম্যাচ জেতানোর মতো ক্রিকেটার অনেক। বিরাট নিজে। সঙ্গে গেইল, এবি ডিভিলিয়ার্স, ওয়াটসন, সরফরাজ, চাহাল, লোকেশ রাহুলরা।

কিন্তু সানরাইজার্সে ম্যাচ জেতানো ক্রিকেটার তুলনায় কম। আছেন তো শিখর ধাওয়ান, যুবরাজ সিংরা। কিন্তু প্রায় রোজই ম্যাচ জেতাতে হয়েছে ক্যাপ্টেন ওয়ার্নারকে। অবশ্য গুজরাট লায়ন্সের বিরুদ্ধে ম্যাচে শুধু ওয়ার্নারের ইনিংসের কথা বললে হবে না। সেদিন দুর্দান্ত খেলেছিলেন বিপুল শর্মা। গুজরাটের বিরুদ্ধে তাঁর অপরাজিত ২৭ রানের ইনিংসেের কথা ভুলে গেলে চলবে না। প্রশ্ন হচ্ছে কে এই বিপুল শর্মা? চিনে নিন এক ঝলকে।

বিপুল শর্মা পাঞ্জাবের অমৃতসরের ক্রিকেটার। এখন বয়স ৩২ বছর। বাঁ হাতি স্পিনার হলেও, ব্যাটটাও যে বেশ করতে পারেন, প্রমাণ করেছেন। ২০১০ থেকে ২০১৩ পর্যন্ত খেলেছিলেন কিংস ইলেভেন পাঞ্জাবে। গতবছর থেকে বিপুল সানরাইজার্সে। আজকের ম্যাচেও এসআরএইচকে ভালো কিছু করতে হলে, তাকিয়ে থাকতে হবে বিপুলের অলরাউন্ড পারফরম্যান্সের দিকেও।

.