পাকিস্তানের সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন মার্লন স্যামুয়েলস?

পাকিস্তানের সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন মার্লন স্যামুয়েলস? খবরটা মোটেও উড়িয়ে দেওয়ার মতন নয়। স্বয়ং ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার এই ইচ্ছাপ্রকাশ করেছেন। পাঁচই মার্চ লাহোরে পিএসএলের ফাইনালের শেষে তার ইচ্ছার কথা ব্যক্ত করেন স্যামুয়েলস। আসলে অভূতপূর্ব নিরাপত্তা ব্যবস্থা ও দুর্দান্ত আয়োজনের জন্য পাক সেনাবাহিনীর প্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়াকে স্যালুট জানাতে চান এই ক্যারিবিয়ান ক্রিকেটার।

Updated By: Mar 14, 2017, 08:52 AM IST
পাকিস্তানের সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন মার্লন স্যামুয়েলস?

ওয়েব ডেস্ক: পাকিস্তানের সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন মার্লন স্যামুয়েলস? খবরটা মোটেও উড়িয়ে দেওয়ার মতন নয়। স্বয়ং ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার এই ইচ্ছাপ্রকাশ করেছেন। পাঁচই মার্চ লাহোরে পিএসএলের ফাইনালের শেষে তার ইচ্ছার কথা ব্যক্ত করেন স্যামুয়েলস। আসলে অভূতপূর্ব নিরাপত্তা ব্যবস্থা ও দুর্দান্ত আয়োজনের জন্য পাক সেনাবাহিনীর প্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়াকে স্যালুট জানাতে চান এই ক্যারিবিয়ান ক্রিকেটার।

আরও পড়ুন আইসিসি র‍্যাঙ্কিংয়ে নামলেন বিরাট, উঠলেন অশ্বিন

আর সেকারনেই তিনি যোগ দিতে চান পাক সেনাবাহিনীতে। স্যামুয়েলস পাকিস্তানে বিদেশি দলের ক্রিকেট সফর করা নিয়েও সওয়াল করেছেন। তিনি বলেন পাকিস্তানে ফের ক্রিকেট ফেরা উচিত। তিনি আমৃত্যু এব্যাপারে পাকিস্তানের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন  বোল্ড আউটে ডিআরএস চেয়ে শিরোনামে বাংলাদেশের সৌম্য