রাজনীতিতে আসছেন যুবরাজ সিং? অমিত শাহের সঙ্গে যুবির সাক্ষাৎ উসকে দিল সম্ভাবনা

এবার কি তবে ক্রিকেটের ২২গজ ছেড়ে রাজনীতির ময়দানে নামছেন যুবরাজ সিং? শুক্রবার দিল্লিতে বিজেপির সদর দফতরে পার্টি প্রেসিডেন্ট অমিত শাহের সঙ্গে এই ভারতীয় ক্রিকেটারের সাক্ষাত উসকে দিল সেই সম্ভাবনাই। গত কালই নির্বাচন কমিশন হরিয়ানা ও মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আর সেই দিনই যুবরাজ অমিত শাহের সঙ্গে দেখা করে জানিয়ে দিলেন হরিয়াণাতে বিজেপির হয়ে নির্বাচনী প্রচার চালাবেন তিনি।

Updated By: Sep 13, 2014, 12:13 PM IST
 রাজনীতিতে আসছেন যুবরাজ সিং? অমিত শাহের সঙ্গে যুবির সাক্ষাৎ উসকে দিল সম্ভাবনা

নয়া দিল্লি: এবার কি তবে ক্রিকেটের ২২গজ ছেড়ে রাজনীতির ময়দানে নামছেন যুবরাজ সিং? শুক্রবার দিল্লিতে বিজেপির সদর দফতরে পার্টি প্রেসিডেন্ট অমিত শাহের সঙ্গে এই ভারতীয় ক্রিকেটারের সাক্ষাত উসকে দিল সেই সম্ভাবনাই। গত কালই নির্বাচন কমিশন হরিয়ানা ও মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আর সেই দিনই যুবরাজ অমিত শাহের সঙ্গে দেখা করে জানিয়ে দিলেন হরিয়াণাতে বিজেপির হয়ে নির্বাচনী প্রচার চালাবেন তিনি।

বর্তমানে ৯০ সদস্যের হরিয়াণা বিধানসভায় বিজেপি বিধায়কের সংখ্যা মাত্র ৪। কিন্তু লোকসভা নির্বাচনে দলের অসাধারণ সাফল্যের পর এই বিধানসভা নির্বাচনে দলের সাফল্য নিয়ে আত্মবিশ্বাসী বিজেপি। ইতিমধ্যে গত সপ্তাহে নিজেদের ৪৩জন প্রার্থীর তালিকা ঘোষণা করেছে তারা।

বিজেপির এক প্রার্থী ঘোষণা করেছেন হরিয়াণা ২/৩ সংখ্যা গরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসবে তাঁদের দলই।