কোন ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করলেন মনোজ তিওয়ারি? জেনে নিন

সৌরভ গঙ্গোপাধ্যায়, লক্ষ্মী রতন শুক্লা, অশোক দিন্দা, ঋদ্ধিমান সাহা একটা সময় কেকেআর-এ খেলেছেন। মহম্মদ শামি নাইট সংসারে থাকলেও কোনও ম্যাচ খেলার সুযোগ পাননি।   

Updated By: Jun 24, 2022, 08:33 PM IST
কোন ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করলেন মনোজ তিওয়ারি? জেনে নিন
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে তাকিয়ে মনোজ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: তিনি পশ্চিমবঙ্গের (West Bengal) ব্র্যান্ড আম্বাসেডর। অথচ এহেন শাহরুখ খানের (Shah Rukh Khan) কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দলে বাংলার (Bengal) কোনও ক্রিকেটার জায়গা পান না। এ বার এই ইস্যু নিয়ে সরব হলেন মনোজ তিওয়ারি (Manoj Tiwary)। নাইট টিম ম্যানেজমেন্ট বঙ্গ ক্রিকেটারদের ব্রাত্য করে রাখার জন্য এ বার রাজ্যের মুখ্যমন্ত্রী (Chief Minister Of West Bengal) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হস্তক্ষেপ দাবি করলেন মনোজ। 

একটি সর্ব ভারতীয় সংবাদ সংস্থাকে মনোজ বলেন, "নিজের রাজ্যের ক্রিকেটারদের খেলতে দেখলে ইডেন গার্ডেন্সের গ্যালারি ভর্তি দর্শকরাও উৎসাহিত হয়। সেটা বাংলা ক্রিকেট ও আমাদের রাজ্যের জন্যও ভাল বিজ্ঞাপন। কিন্তু বছরের পর বছর ধরে কেকেআর-এ বাংলার ক্রিকেটাররা ব্রাত্য। তাই এই সমস্যা মেটানোর জন্য আমি আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করছি। উনি যদি এই সমস্যা মিটিয়ে ফেলার জন্য পশ্চিমবঙ্গের ব্র্যান্ড আম্বাসেডর শাহরুখ খানের সঙ্গে কথা বলেন তাহলে বাংলা ক্রিকেট ও ক্রিকেটাররা উপকৃত হবে।"  

Shah Rukh Khan and Mamata Bannerjee

সৌরভ গঙ্গোপাধ্যায়, লক্ষ্মী রতন শুক্লা, অশোক দিন্দা, ঋদ্ধিমান সাহা একটা সময় কেকেআর-এ খেলেছেন। মহম্মদ শামি নাইট সংসারে থাকলেও কোনও ম্যাচ খেলার সুযোগ পাননি। বাংলার ক্রিকেটারদের ব্রাত্য করে রাখা নিয়ে কয়েকদিন আগে মুখ খুলেছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। এ বার কড়া ভাষায় নাইট টিম ম্যানেজমেন্টের সমালোচনা করলেন বাংলার প্রাক্তন অধিনায়ক। 

মনোজ যোগ করেন, " গত কয়েক বছর ধরে নাইট টিম ম্যানেজমেন্ট আমাদের ব্রাত্য করে রেখেছে। আমার প্রশ্ন হল বাংলার একাধিক ক্রিকেটার আইপিএল-এর অন্য ফ্রাঞ্চাইজিতে খেলতে পারলে কেন কেকেআর তাদের পাত্তা দেয় না? এটা নিয়ে আগেই মন্তব্য করেছিলাম। তবে ওরা কখনও সরাসরি মুখ খোলেনি। চুপ থেকেছে। আর এখানেই আমার প্রশ্ন, ওরা কেন চুপ থাকবে?" 

আরও পড়ুন: ISL 2022-23: সুনীল ছেত্রীর সঙ্গে খেলার জন্য মুখিয়ে রয়েছেন প্রবীর দাস

আরও পড়ুন: Ranji Final 2022: চাপে মুম্বই, যশ দুবে-শুভম শর্মার জোড়া শতরানে ট্রফি জয়ের স্বপ্ন দেখছে মধ্যপ্রদেশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 
.