২০১৯ সালে লর্ডসে বিশ্বকাপ জিতলে শার্ট খুলে ওড়াবেন বিরাট !

২০১৯ সালে ইংল্যান্ডের মাটিতে বসবে বিশ্বকাপের আসর। আর বিশ্বকাপ জিতলে কী করবেন বিরাট? উত্তরে সৌরভ বলেন, " আমি জানি না, সেদিন আমি ঠিক করেছিলাম না ভুল করেছিলাম ...."

Updated By: Apr 7, 2018, 04:45 PM IST
২০১৯ সালে লর্ডসে বিশ্বকাপ জিতলে শার্ট খুলে ওড়াবেন বিরাট !

সুখেন্দু সরকার 

২০১৯ সালে লর্ডসে ক্রিকেট বিশ্বকাপ জিতলে নাকি সৌরভ গাঙ্গুলির মতোই শার্ট খুলে ওড়াবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিরাটের পাশে বসে তা আগাম ভবিষ্যদ্বাণী করলেন স্বয়ং মহারাজই।

২০০২ সালে ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালে ইংল্যান্ডকে হারানোর পর লর্ডসের ব্যালকনিতে শার্ট খুলে উড়িয়েছিলেন তত্কালীন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। শুধু বাঙালি বা ভারতীয়রাই নয়, ১৬ বছর পরেও সেই ছবিটা ক্রিকেটপ্রেমী মনে তাজা।

আরও পড়ুন - ডেভিস কাপে বিশ্বরেকর্ড গড়লেন লিয়েন্ডার পেজ

২০১৯ সালে ইংল্যান্ডের মাটিতে বসবে বিশ্বকাপের আসর। আর বিশ্বকাপ জিতলে কী করবেন বিরাট? উত্তরে সৌরভ বলেন, " আমি জানি না, সেদিন আমি ঠিক করেছিলাম না ভুল করেছিলাম .... তবে আমি এখনই নিশ্চিত করে বলতে পারি যে যদি ২০১৯ সালে লর্ডসে ভারত বিশ্বকাপ জেতে, তাহলে বিশ্বকাপ ট্রফি নিয়ে লন্ডনের অক্সফোর্ড স্ট্রিটে বিরাট শার্ট খুলে উড়িয়ে হেঁটে বেড়ালে অবাক হওয়ার কিছু থাকবে না। ২০০২ সালে আমি এত মোটা ছিলাম না , আর বিরাটের তো সিক্স প্যাক রয়েছে।"

সৌরভের এই বার্তার প্রত্যুত্তরে মসকরা করে বিরাট বলেন, "শুধু আমি একা নই, দলে কিন্তু অনেকেরই সিক্স প্যাক রয়েছে।" সঙ্গে সঙ্গে সৌরভের সহাস্য মন্তব্য "আমি নিশ্চিত বিরাট শার্ট খুলে ওড়ালে ওকে নকল করবে হার্দিক পান্ডিয়া।" সৌরভের এই মন্তব্যে অবশ্য ১২০ শতাংশ নিশ্চিয়তা দেন বিরাট। সঙ্গে সেই তালিকায় জশপ্রীত বুমরাকেও জুড়ে দিলেন ক্যাপ্টেন কোহলি।

সঙ্গে কোচ রবি শাস্ত্রী ও বোলিং কোচ ভরত অরুণকে এই ধরণের আবেগে ভাসা থেকে সাবধান করে দিয়েছেন সৌরভ। কারণটা অবশ্যই তাঁদের শারীরিক গঠন।

আরও পড়ুন - আইপিএলে খেলতে না পারার হতাশায় ভুল বকছেন আফ্রিদি !

.