Sourav Ganguly: 'ভারতীয় দলে সুযোগ পেলে অবাক হব না,' আইপিএল প্রতিভায় মোহিত সৌরভ

আইপিএল-এর ১৫ বছরের ইতিহাসে ৯০০-র অধিক ম্যাচে মাত্র তৃতীয়বার কোনও বোলার হিসাবে ২০তম ওভারে মেডেন দেওয়ার রেকর্ড করেছেন উমরান। এই পরিসংখ্যানই তাঁর কৃতিত্ব বুঝিয়ে দেওয়ার জন্য যথেষ্ট। ১৫০-র আশেপাশে বল করা কোনও বোলারই যে কোনও দলের সম্পদ।

Updated By: May 16, 2022, 06:42 PM IST
Sourav Ganguly: 'ভারতীয় দলে সুযোগ পেলে অবাক হব না,' আইপিএল প্রতিভায় মোহিত সৌরভ
বড় মন্তব্য করে দিলেন সৌরভ

নিজস্ব প্রতিবেদন: সানরাইজার্স হায়দরাবাদের (SRH) জার্সিতে আইপিএলে (IPL 2022) প্রতি ম্য়াচেই চমকে দিয়েছেন জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) তরুণ পেসার উমরান মালিক  (Umran Malik)। 'শ্রীনগর এক্সপ্রেস'-এর (Srinagar Express) আগুনে পেসের সঙ্গেই লাইন-লেন্থে মোহিত হয়েছে ক্রিকেটবিশ্ব। ভারতের প্রাক্তন মহারথীদের অনেকেই উমরানকে দ্রুত ভারতীয় দলের জার্সিতে দেখছেন। এবার উমরানকে নিয়ে বড় মন্তব্য় করে দিলেন বিসিসিআই সভাপতি ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেন, "ক'জন পারে ১৫০ কিলোমিটার বেগে বল করতে? খুব বেশি নয়। উমরান জাতীয় দলে সুযোগ পেলে অবাক হব না, তবে ওকে ব্য়বহার করার ক্ষেত্রে আমাদের সতর্ক থাকতে হবে। উমরান দ্রুততম। তবে আমি কুলদীপ সেনকেও পছন্দ করি। টি নটরাজন প্রত্যাবর্তন করেছে। আমাদের জসপ্রীত বুমরা ও মহম্মদ শামি আছে। তবে সবটাই নির্বাচকদের ওপর নির্ভর করছে।" আইপিএল-এর ১৫ বছরের ইতিহাসে ৯০০-র অধিক ম্যাচে মাত্র তৃতীয়বার কোনও বোলার হিসাবে ২০তম ওভারে মেডেন দেওয়ার রেকর্ড করেছেন উমরান। এই পরিসংখ্যানই তাঁর কৃতিত্ব বুঝিয়ে দেওয়ার জন্য যথেষ্ট।  ১৫০-র আশেপাশে বল করা কোনও বোলারই যে কোনও দলের সম্পদ। উমরানের কাছে গতি তো ছিলই, কিন্তু এ মরশুমে প্রতিটি ম্যাচের সঙ্গে সঙ্গে তাঁর নিয়ন্ত্রণ এবং উইকেট সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

আরও পড়ুন: Dhoni-Kirsten-Nehra: সেই ওয়াংখেড়েতেই ২০১১ বিশ্বকাপ জয়ী তিন সদস্যের রিইউনিয়ন!-WATCH

আরও পড়ুনKKR: 'ক্য়াপ্টেন আপনার সব নির্দেশ মেনে চলা পিওন নয়'! ম্যাকালামকে তোপ প্রাক্তন পাক অধিনায়কের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.