Watch | Neymar: 'বিশ্বের সেরা সুন্দরী ফুটবলার' তিনি, পরনে সুতোর মতো অন্তর্বাস, নজর কাড়ল নেইমারের!

Neymar:  'বিশ্বের সেরা সুন্দরী ফুটবলার' হিসাবে পরিচিত অ্যানা মারিয়া মারকোভিচ। সম্প্রতি তিনি সরু সুতোর মতো অন্তর্বাসে পরে আগুন জ্বালিয়েছেন ইনস্টাগ্রামে। সেই অ্যানার ওপরেই নজর পড়েছে  নেইমারের।

Updated By: Dec 17, 2022, 10:00 PM IST
Watch | Neymar: 'বিশ্বের সেরা সুন্দরী ফুটবলার' তিনি, পরনে সুতোর মতো অন্তর্বাস, নজর কাড়ল নেইমারের!
নেইমারের জীবনে কি নতুন বসন্ত?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যানা মারিয়া মারকোভিচ (Ana Maria Markovic), নামটা বললে অনেকেরই হয়তো অচেনা লাগবে। তবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ফুটবল অনুরাগীদের কাছে, ব্লন্ড বম্বশেল ফুটবলার অত্যন্ত পরিচিত মুখ। বছর তেইশের ক্রোয়েশিয়ান ফুটবলার খেলেন সুইজারল্যান্ডের গ্রাসহুপার ক্লাব জুরিখের (Grasshopper Club Zurich) হয়ে। তবে মারকোভিচ ফুটবলার হিসাবে যতটা না ফ্যানদের মন কেড়েছেন, তাঁর চেয়ে অনেক বেশি চোখ টেনেছেন তাঁর রূপের ছটায়।  'বিশ্বের সেরা সুন্দরী ফুটবলার'-এর তকমা পেয়েছেন অ্যানা। তাঁর ইনস্টাগ্রামের ১.৬ মিলিয়ন ফলোয়ার্সরা জানেন যে, অ্যানা মাঝে মধ্যেই ইনস্টায় লাস্যের আগুনে ছারখার করে দেন। এহেন অ্যানার ছবি দেখেই দুষ্টু প্রতিক্রিয়া দিয়েছেন ব্রাজিলের 'পোস্টার বয়' নেইমার (Neymar)!

নেইমার এই বিশ্বকাপের অন্যতম ট্র্য়াজিক নায়ক। অ্যানা যে দেশের বাসিন্দা, সেই দেশের বিরুদ্ধে হেরেই ব্রাজিল বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছিল। কোয়ার্টার ফাইনালের রুদ্ধশ্বাস ম্যাচে, এক্সট্রা টাইমে অনবদ্য গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন নেইমার। তবুও ব্রাজিল অগ্রগমন ধরে রাখতে পারেনি। টাইব্রেকারে খেলা গড়িয়েছিল। মদরিচরা হেসেছিলেন শেষ হাসি। দুরন্ত খেলেও দলকে জেতাতে পারেননি ব্রাজিলের 'পোস্টার বয়'। ক্রোটদের কাছে হেরেই ব্রাজিল বিদায় নেয় বিশ্বকাপ থেকে। যা মেনে নিতে পারেনি সারা বিশ্বের ব্রাজিল ফ্য়ানরা। ম্য়াচের পর অঝোরে কেঁদেছেন নেইমার। তাঁকে শান্ত করতে পারেননি সতীর্থরা। এবার সেই ক্রোট সুন্দরীর ছবিই নেইমারের মুখে হাসি এনে দিয়েছে। অ্যানা ইনস্টায় যে ছবি দিয়েছেন, সেখানে দেখা যাচ্ছে তাঁর পরনে ক্রোয়েশিয়ার জার্সি ও  সরু সুতোর মতো অন্তর্বাস। এই ছবিই নজর কেড়েছে নেইমারের। 

আরও পড়ুন: Neymar On Kerala: 'ঈশ্বরের আপন দেশ'-এ অভিভূত নেইমার! আবেগি পোস্টে হৃদয় জিতলেন ব্রাজিল রত্ন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন: Watch | Mia Khalifa | Croatia vs Morocco: খেলার মাঠ গুলিয়ে ফেললেন সাংবাদিক, আল খালিফার বদলে বললেন মিয়া খালিফা!

নেইমার কিন্তু এখন সিঙ্গল নন আর! মডেল বান্ধবী ব্রুনা বায়ানকার্ডির জন্য  প্রায়ই শিরোনামে থাকেন তিনি। সোশ্য়াল মিডিয়ায় ভালোবাসার প্রকাশও করেন চুটিয়ে। এখন প্রশ্ন নেইমারের কি ব্রুনার ওপর থেকে মন উঠে গিয়েছে?অলিম্পিক্সের সোনার পদক জয়ী পারেননি বিশ্বকাপ স্পর্শ করতে। তবে তিনি পেরেছেন ইতিহাস লিখতে। জাতীয় দলের জার্সিতে ১২৪ ম্যাচ খেলে পেলের ৭৭ গোলের মাইলস্টোন স্পর্শ করেছেন পিএসজি স্টার। যদি পেলের অবশ্য এই কীর্তি গড়তে লেগেছিল ৯২ ম্যাচ। ২০১৪ এবং ২০১৮ সালের পর জীবনের তৃতীয় বিশ্বকাপ খেললেন নেইমার। তবে ২০২৬ বিশ্বকাপে তাঁকে হয়তো আর দেশের জার্সিতে নাও দেখা যেতে পারে। পরের বিশ্বকাপ খেলার ব্যাপারে নেইমার ধোঁয়াশা রেখে দিয়েছেন। দেখা যাক নেইমার পরের বিশ্বকাপে খেলেন কিনা! ফ্যানরা যদিও নেইমারকে দেখার জন্য মুখিয়ে থাকবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.