প্রথম টেস্টে নিজের দুর্দান্ত পারফরম্যান্সের ক্রেডিট কাকে দিলেন ঋদ্ধিমান সাহা?

অ্যান্টিগুয়াতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে উইকেটরক্ষক হিসেবে দুর্দান্ত পারফরম্যান্স করে নজর কেড়েছেন ঋদ্ধিমান সাহা। প্রথম ইনিংসে পাঁচটি ক্যাচ ও একটি স্টাম্প করে সৈয়দ কিরমানি ও মহেন্দ্র সিং ধোনির রেকর্ড স্পর্শ করেছেন বাংলার এই ক্রিকেটার। ঋদ্ধির দাবি ওয়েস্ট ইন্ডিজে পৌছে হাওয়ার বিরুদ্ধে বিশেষ অনুশীলন তাকে এই পারফর্ম করতে সাহায্য করেছে। এজন্য তিনি সহকারী কোচ অভয় শর্মাকে বিশেষ কৃতিত্ব দিয়েছেন।

Updated By: Jul 25, 2016, 05:40 PM IST
 প্রথম টেস্টে নিজের দুর্দান্ত পারফরম্যান্সের ক্রেডিট কাকে দিলেন ঋদ্ধিমান সাহা?

ওয়েব ডেস্ক: অ্যান্টিগুয়াতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে উইকেটরক্ষক হিসেবে দুর্দান্ত পারফরম্যান্স করে নজর কেড়েছেন ঋদ্ধিমান সাহা। প্রথম ইনিংসে পাঁচটি ক্যাচ ও একটি স্টাম্প করে সৈয়দ কিরমানি ও মহেন্দ্র সিং ধোনির রেকর্ড স্পর্শ করেছেন বাংলার এই ক্রিকেটার। ঋদ্ধির দাবি ওয়েস্ট ইন্ডিজে পৌছে হাওয়ার বিরুদ্ধে বিশেষ অনুশীলন তাকে এই পারফর্ম করতে সাহায্য করেছে। এজন্য তিনি সহকারী কোচ অভয় শর্মাকে বিশেষ কৃতিত্ব দিয়েছেন।

আরও পড়ুন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট জয়ের পর বিরাট তো হুঙ্কার দিলেন!

পাশাপাশি এই টেস্টে ব্যাটিংয়েও দায়িত্বশীল একটি চল্লিশ রানের ইনিংস খেলেছেন ঋদ্ধি। বাংলার এই উইকেটরক্ষক বলেন দল সাত নম্বরে ব্যাট করতে নেমে তাকে যে দায়িত্ব পালন করতে বলেছিল তা ঠিকঠাক করতে পেরে তিনি খুশি।

আরও পড়ুন  দাড়ি নিয়ে পৃথিবীর সেরা ১০ তথ্য