COVID-19 হানায় স্থগিত হয়ে গেল এই মরসুমের IPL 2021

COVID-19 হানায় আপাতত স্থগিত হয়ে গেল IPL 2021

Updated By: May 4, 2021, 02:08 PM IST
COVID-19 হানায় স্থগিত হয়ে গেল এই মরসুমের IPL 2021

নিজস্ব প্রতিবেদন: করোনার (COVID-19) ধাক্কায় আইপিএল আপাতত স্থগিত হয়ে গেল। এমনটাই খবর এই মুহূর্তে। কোভিড (COVID-19) ধাক্কায় রীতিমতো দুলছিল আইপিএল। অবশেষে করোনার থাবাতেই আইপিএল স্থগিত হয়ে গেল। 

কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং চেন্নাই সুপার কিংসের (CSK) পর এবার মঙ্গলবার কোভিড হানা দেয় সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। করোনা আক্রান্ত হন বঙ্গজ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও দিল্লির স্পিনার অমিত মিশ্র। এর পরেই গোটা হায়দরাবাদ টিম চলে যায় আইসোলেশনে।

আরও পড়ুন: IPL 2021: করোনার ধাক্কায় টুর্নামেন্টের বাকি ম্যাচ সরতে পারে মুম্বইতে

প্রথমে শোনা যাচ্ছিল, এদিনের হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ ভেস্তে যেতে পারে। পরে জানা যায় যে, সাতদিনের জন্য নাকি আইপিএ স্থগিত হতে চলেছে। কিন্তু সংবাদ সংস্থা এএনআই বিসিসিআই সহ সভাপতি রাজীব শুক্লাকে উদ্ধূত করে জানিয়েছে যে, এই মরসুমের জন্যই আইপিএল ভেস্তে গেল। আর এই কথাতেই মান্যতা দিল আইপিএল। তারা টুইট করে জানিয়ে দিল, অবিলম্বে আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অনির্দিষ্ট কালের জন্যই আইপিএল আপাতত স্থগিত থাকছে।

এদিন সকালেই জানা গিয়েছিল যে, বিসিসিআই ভিন রাজ্য ঘুরে আইপিএল করার ভাবনা থেকে সরে আসছে। তারা চাইছে টুর্নামেন্টের বাকি ম্যাচ অনুষ্ঠিত হোক এক রাজ্যেই। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বোর্ড চাইছে এবার মুম্বইতে হোক আইপিএল। এমনকী ফাইনাল ম্যাচও পিছিয়ে দিতে চাইছে বিসিসিআই। ৩০ মে-র বদলে জুনের শুরুর দিকে করার ভাবনা তাদের। এমনটাই রিপোর্ট দিয়েছিল ইএসপিএনক্রিকইনফো-র।