নিজস্ব প্রতিবেদন: শুধু ব্যাটিং নয়, বৃহস্পতিবারও নেটে দাপিয়ে বোলিং করলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সেটা দেখে ক্রিকেট প্রেমীদের মুখে হাসি ফুটলেও, সুনীল গাভাসকরের (Sunil Gavaskar) মতো প্রাক্তন কিন্তু পুরোপুরি আস্বস্ত হতে পারছেন না। এ দিকে জাহির খান (Zaheer khan) আবার মনে করেন হার্দিক বোলিং করায় ভারতীয় সাজঘরে (Team India) স্বস্তি ফিরে আসবে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাকিস্তানের কাছে বিধ্বস্ত হওয়ার পরে স্বাভাবিক ভাবেই অসম্ভব একটা চাপে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু সেই চাপ বাইরে আসতে দিতে চাইছেন না টিম ইন্ডিয়া। ১০ উইকেটে হারের পর নিজেরাও যতটা সম্ভব চাপমুক্ত থাকার চেষ্টা করছেন। অন্তত দলের অনুশীলনে সেই ছবিই দেখা গেল। 'ফান ড্রিল' করার পাশাপাশি নেটে বোলিং করলেন হার্দিক। হার্দিকের বোলিং স্পিড থেকে শুরু করে পায়ের ল্যান্ডিং সবকিছু বেশ খুঁটিয়ে দেখছিলেন কোহলি ও হেড কোচ রবি শাস্ত্রী। সঙ্গে ছিলেন 'মেন্টর' মহেন্দ্র সিং ধোনি। 


যদিও সুনীল গাভাসকর বলছেন, "নেটে বোলিং করা ও ম্যাচে বোলিং করার মধ্যে আকাশ পাতাল তফাৎ। শেষ পর্যন্ত হার্দিক বোলিং করার মতো অবস্থায় না থাকলে ওর জায়গায় ইশান কিশানকে সুযোগ দেওয়া উচিত।" 


আরও পড়ুন: WT20: Rohit, KL Rahul-দের কটাক্ষ করলেন Matthew Hayden, কী বললেন?


 



তবে শুধু হার্দিক নন, ছন্দ হারানো ভুবনেশ্বর কুমারকেও দলে রাখতে রাজি নন 'লিটল মাস্টার'। সানি যোগ করেন, "ভুবনেশ্বর কুমার যোগ্যতা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে এই মুহূর্তে শার্দূল ঠাকুর ভাল অবস্থায় রয়েছে। সেই জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে শার্দূলকে খেলানো উচিত। তবে প্রথম একাদশে বেশি বদল করা উচিত নয়। সেটা করলে প্রতিপক্ষ বাড়তি স্বস্তি পাবে।" 


কিন্তু জাহির খান মনে করেন বিপক্ষকে চাপে রাখার জন্য হার্দিককে অবশ্যই খেলানো উচিত। এই প্রাক্তন জোরে বোলার বলেছেন, "হার্দিক নেটে বোলিং করছে এটা দলের কাছে স্বস্তির ব্যাপার। তবে দলের সাফল্যের জন্য এ বার হার্দিককে বল করতে হবে। কারণ টি-টোয়েন্টি ফরম্যাটে সাফল্য পেতে হলে অন্য দলের মতো ভারতেরও ছয় জন বোলার প্রয়োজন।" 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)