WT20: বিদায়বেলায় Ravi Shastri ও সাপোর্ট স্টাফ নিয়ে আবেগতাড়িত Virat Kohli

টুইটারে আবেগ প্রকাশ করলেন বিরাট কোহলি। 

Updated By: Nov 10, 2021, 02:04 PM IST
WT20: বিদায়বেলায় Ravi Shastri ও সাপোর্ট স্টাফ নিয়ে আবেগতাড়িত Virat Kohli
রবি শাস্ত্রীকে নিয়ে নস্ট্যালজিয়ায় ভুগছেন বিরাট কোহলি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ( WT20) ভারতীয় দল একেবারেই প্রত্যাশা পূরণ করতে পারেনি। প্রতিযোগিতা থেকে টিম ইন্ডিয়া বিদায় নেওয়ার সঙ্গে রবি শাস্ত্রী (Ravi Shastri) ও  তাঁর সাপোর্ট স্টাফদের মেয়াদ ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। তবে এত দ্রুত গত চার-পাঁচ বছরের সম্পর্ক ভুলে যাওয়া সম্ভব নয়। বিরাট কোহলির (Virat Kohli) ক্ষেত্রেও ব্যাপারটা ঠিক তাই। সেই জন্য বাকিদের মতো কোহলিও নস্ট্যালজিয়ায় ভুগছেন। 

সেটা কোহলির টুইট দেখলেই বোঝা যায়। টি-টোয়েন্টি ফরম্যাটের নেতৃত্ব ছেড়ে দেওয়া কোহলি লিখেছেন, 'গত কয়েক বছর বেশ কিছু সুন্দর স্মৃতি দেওয়ার জন্য ধন্যবাদ। আপনাদের সকলের সঙ্গে দারুণ সময় কাটিয়েছি। ভারতের ক্রিকেট ইতিহাসে আপনাদের অবদান লেখা থাকবে। সবাইকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা। আবার যতক্ষণ না একসঙ্গে পথ চলছি।' 

আরও পড়ুন: INDvsNZ: বিশ্রামে Virat! প্রত্যাশা মতোই ভারতের টি-টোয়েন্টি দলের পূর্ণ দায়িত্ব পেলেন Rohit Sharma

 

নামিবিয়া ম্যাচে শেষ বার কোচ হিসেবে দায়িত্ব সামলালেন শাস্ত্রী। বিক্রম রাঠোর থেকে গেলেও বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরের মেয়াদও শেষ হয়ে গিয়েছে। তাই স্বাভাবিক ভাবেই নামিবিয়া ম্যাচের পর আবেগে ভেসে গিয়েছিল ভারতীয় দলের সাজঘর। কোহলির মতো বাকিরাও নস্ট্যালজিয়ায় ভুগছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.