UEFA EURO 2020: Yarmolenko বললেন কোলা-বিয়ার দুই লাগবে তাঁর! Ronaldo-Pogba দের উল্টো পথে ইউক্রেন স্টার

ইউরোতে চলতি কোলা-বিয়ার পর্বে মজার ছলে এক নতুন মোড় দিলেন এই ফুটবলার। 

Updated By: Jun 18, 2021, 03:45 PM IST
 UEFA EURO 2020: Yarmolenko বললেন কোলা-বিয়ার দুই লাগবে তাঁর! Ronaldo-Pogba দের উল্টো পথে ইউক্রেন স্টার

নিজস্ব প্রতিবেদন: রোমানিয়ার বুখারেস্টে ইউক্রেন ২-১ গোলে উত্তর ম্যাসিডোনিয়াকে হারিয়েছে গতকাল। ইউক্রেনের হয়ে গোলে অবদান রেখেছিলেন ওয়েস্টহ্যামের উইঙ্গার অ্যান্দ্রি ইয়ারমোলেঙ্কো (Andriy Yarmolenko) ও রোমান ইয়ারেমচাক। ম্যাচের পর সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন দুরন্ত ফর্মে থাকা ইয়ারমোলেঙ্কো। মিডিয়ার সামনে একদম ফুরফুরে মেজাজে ছিলেন বছর একত্রিশের ফুটবলার। ইউরোতে চলতি কোলা-বিয়ার পর্বে মজার ছলে এক নতুন মোড় দিলেন তিনি। 

আরও পড়ুন: Euro Cup 2020: সাংবাদিক সম্মেলনে স্পনসর আইটেম সরালে খেলোয়াড়দের জরিমানা করতে পারে UEFA

মিডিয়া রুমে ইয়ারমোলেঙ্কো হাসতে হাসতে তাঁর টেবিলের ওপর রাখা কোলা ও বিয়ারের বোতল আগে নিজের কাছে এগিয়ে আনেন। তারপর ক্যামেরার দিকে তুলে ধরে জানান, যে তাঁর এই দুই লাগবে! ইউক্রেনের তারকা বলেন, "আমি কোকা-কোলাও (Coca-Cola) নিচ্ছি, এবং হেইনকেনও (Heineken) নিচ্ছি। আপনারা আমার সঙ্গে যোগাযোগ করবেন। অ্যান্দ্রি ইয়ারমোলেঙ্কো আপনাদের সঙ্গে কথা বলতে চায়।" এরপরেই হাসির রোল ওঠে সাংবাদিক বৈঠকে। সকলেই বুঝে যান যে, ইয়ারমোলেঙ্কো ইউরোর অন্যতম এই দুই স্পনসরকে নিজের স্পনসর হিসেবেও পেতে চাইছেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)