নিজস্ব প্রতিবেদন: বাইশ গজে তাঁকে লড়াকু মেজাজে দেখা যেত। বোলারদের সংহার করতে তিনি ছিলেন সিদ্ধহস্ত। ক্রিকেটকে বিদায় জানানোর পরেও একই রকম রয়ে গিয়েছেন যুবরাজ সিং (Yuvraj Singh)। লাইগার নামক বিশেষ প্রজাতির সঙ্গে বন্য খেলায় মাতলেন জোড়া বিশ্বকাপ জয়ী এই প্রাক্তন অলরাউন্ডার। লাইগারের সঙ্গে দড়ি টানাটানি খেলতে দেখা যায় যুবরাজকে। আবার তাঁকে বিশাল পাইথনের সঙ্গেও ছবি তুলতে দেখা গেল। সেই মুহূর্তের ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই পঞ্জাব তনয়। আর স্বভাবতই সেই ছবিগুলো ভাইরাল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছুটি কাটাতে দুবাইতে গিয়েছিলেন টিম ইন্ডিয়ার এই প্রাক্তন ক্রিকেটার। দুবাইয়ের 'ফেম পার্ক' সেই দেশে ব্যাপক জনপ্রিয়। সেখানে যাওয়ার পর স্থানীয় মানুষদের সঙ্গে আলোচনা করার সঙ্গে পুরো ফেম পার্ক ঘুরে দেখলেন তিনি। তবে সুরক্ষা নিশ্চিত করার জন্য মাঝে ছিল কাঁচের দেওয়াল। 


আরও পড়ুন: IPL 2021 : ক্রোড়পতি লিগের ১০ অবিশ্বাস্য ঘটনা!


 



তিনি লেখেন, 'টাইগারের সঙ্গে লাইগারের জোরদার লড়াই হয়েছে। ভয়কে জয় করে এই লড়াইয়ের সাক্ষী থাকলাম। শেষ পর্যন্ত কে জিতল সেটা নিশ্চয়ই সবাই বুঝতে পারছেন। তবে জঙ্গলে সময় কাটানোর অভিজ্ঞতা দারুণ।' শুধু লাইগারের সঙ্গে দড়ি টানাটানি নয়, নিজের গলায় পেঁচিয়ে নিয়েছিলেন বিশাল পাইথন। হাতে করে পাখিদের খাইয়ে দেন। ভাল্লুকের সঙ্গেও খেলতে দেখা যায় তাঁকে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)