নিজস্ব প্রতিবেদন : রাস্তায় সাধারণভাবে কোনও গাড়িকে ধাক্কা মারলে কি হয়? যে গাড়িকে ধাক্কা মারবেন তাঁর চালক গাড়ি থেকে নেমে এসে রাস্তায় তর্ক জুড়ে দেবে। রাস্তায় পথচলতি লোক জড়ো হয়ে যাবে। শেষ পর্যন্ত ট্রাফিক পুলিসের মধ্যস্থতায় মিটমাট। কিন্তু মাদ্রিদের ভালদেবেবাসের রাস্তায় হঠাত্ই  ইগনাসিও ফার্নান্ডেজের গাড়িতে পিছন থেকে ধাক্কা মারে আর একটি গাড়ি। এরপর যে গাড়িটি ধাক্কা মারে সেখানে থেকে যিনি নেমে এলেন তিনি আর কেউ নন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সকালে রিয়াল মাদ্রিদের অনুশীলনে যাচ্ছিলেন। তাড়াহুড়োতেও ছিলেন তিনি। আর তাতেই গাড়িতে ধাক্কা মেরে বসেন ফরাসি তারকা। এরপরেই জিদানকে দেখে চিনতে পারেন ইগনাসিও ফার্নান্ডেজ। ইগনাসিও বলেন, "ওনাকে আমি দেখে চিনতে পারি। আমাদের হয়তো অন্যভাবেও দেখা হতে পারত। কিন্তু এটাও মন্দ নয়।"


এরপর রিয়াল মাদ্রিদের ট্রেনিং গ্রাউন্ডের কাছাকাছি এমন ঘটনা ঘটায় সংবাদকর্মীরা এসে যাতে বিষয়টি নিয়ে বেশি জলঘোলা না হয় তাই, ইগনাসিও নিজেই জিদানকে ক্ষতিপূরণের কাগজপত্র পরে পাঠিয়ে দেবেন বলে জানান। তবে জিদানকে ছাড়ার আগে একটা সেলফির আবদার করেন ইগনাসিও। সেই আবদার অবশ্য রেখেছেন জিনেদিন জিদান।


শেষ ইগনাসিও বলেন, " ওনার (জিনেদিন জিদান) সঙ্গে সেলফি আমাকে নিতেই হতো, কারণ তা না হলে তো কেউ বিশ্বাসই করতো না যে আমার গাড়িতে জিদান ধাক্কা মেরেছিল। "


আরও পড়ুন - আই লিগে পঞ্জাবের বিরুদ্ধে নামার আগে এই বিদেশিকে ছেঁটে ফেলল ইস্টবেঙ্গল