''খেলতে দিন, পারিশ্রমিক লাগবে না'', কাতর আকুতি জিম্বাবোয়ের ক্রিকেটারদের

 বোর্ড-আইসিসি কাজিয়ায় সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছেন তাঁরা। 

Updated By: Jul 31, 2019, 02:27 PM IST
''খেলতে দিন, পারিশ্রমিক লাগবে না'', কাতর আকুতি জিম্বাবোয়ের ক্রিকেটারদের

নিজস্ব প্রতিবেদন : জিম্বাবোয়ে ক্রিকেট বোর্ডের সদস্যপত স্থগিত করেছে আইসিসি। জিম্বাবোয়ে ক্রিকেট বোর্ডে রাজনৈতিক হস্তক্ষেপের অভিযোগ ছিল। সেই জন্য আইসিসি এমন পদক্ষেপ নিয়েছে। কিন্তু এসবের মধ্যে ক্রিকেটারদের কোনও দোষ নেই। বোর্ড-আইসিসি কাজিয়ায় সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছেন তাঁরা। এর আগে জিম্বাবোয়ের ক্রিকেটাররা আইসিসিকে জানিয়েছিলেন, ক্রিকেট কিট পুড়িয়ে এবার কি তাঁরা চাকরি খুঁজতে বেরোবেন? 

আরও পড়ুন-  হার্দিক পান্ডিয়ার সঙ্গে প্রেম! সম্পর্ক নিয়ে মুখ খুললেন উর্বশী রউতেলা

স্থগিতাদেশ চলাকালীন জিম্বাবোয়ে আইসিসির কোনও ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে পারবে না। ফলে অসহায় বোধ করছেন ক্রিকেটাররা। এমনভাবে চলতে থাকলে জিম্বাবোয়ের ক্রিকেট ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হবে বলেও আশঙ্কা করছেন ক্রিকেটাররা। তাই এবার তাঁরা আইসিসির কাছে আরও একটি আবেদন রাখলেন। জিম্বাবোয়ের ক্রিকেটাররা এই মুহূর্তে কোনও আশার আলো দেখতে পারছেন না। কিন্তু এই অন্ধকার সময়ে তাঁরা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই চালিয়ে যেতে চাইছেন। 

আরও পড়ুন-  ভারতীয় সময়ে টিম ইন্ডিয়ার ক্যারিবিয়ান সফরের সূচি জেনে নিন

জিম্বাবোয়ে দলের এক সিনিয়র ক্রিকেটার বলেছেন, ''যতদিন পর্যন্ত এই সমস্যার সমাধান না হয় ততদিন আমরা বিনা পারিশ্রমিকে খেলতে রাজি। যেভাবেই হোক, দেশের ক্রিকেটকে ক্ষতির হাত থেকে বাঁচাতে হবে। আমরা টি-২০ বিশ্বকাপের বাছাই-পর্বে খেলতে চাই। কিন্তু সব সমস্যা মিটলে আমাদের পারিশ্রমিক নিয়ে ভাবতে হবে। এই ব্যাপারে আইসিসিকে কথা দিতে হবে।''

.