Birbhum: ষষ্ঠীতে বিষাদ! ২ কিশোরকে পিষে দিল ট্রাক, ভয়াবহ দুর্ঘটনা আমোদপুরে

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও ১ জন।

Updated By: Oct 11, 2021, 07:08 PM IST
Birbhum:  ষষ্ঠীতে বিষাদ!  ২ কিশোরকে পিষে দিল ট্রাক, ভয়াবহ দুর্ঘটনা আমোদপুরে

নিজস্ব প্রতিবেদন: শারদোৎসবের আনন্দে মাতোয়ারা বাংলা। যেদিন দেবীর বোধন হল, সেদিনই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল দুই কিশোরের। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আরও একজন। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। ষষ্ঠীতে ভয়াবহ দুর্ঘটনা ঘটল বীরভূমের আমোদপুরে।

জানা গিয়েছে, বীরভূমের আমোদপুরের ধোবাজল গ্রামের বাসিন্দা মনোজ মাড্ডি, রোহিত টুডু। ষষ্ঠীর দিনে একসঙ্গে প্রাতঃভ্রমণে বেরিয়েছিল তারা। সঙ্গে ছিল আরও এক বন্ধু। সিউড়ি-আমোদপুর রাজ্যে সড়কের ধার দিয়ে হাঁটছিলেন তিনজন। কীভাবে দুর্ঘটনা ঘটল? সকালে পুরন্দরপুর থেকে আমোদপুরের দিকে  যাচ্ছিল একটি ট্রাক। আচমকাই সেই ট্রাকটি পিছন দিক থেকে প্রথমে রোহিতকে ধাক্কা মারে। এরপর যথারীতি গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করেন চালক। তখন ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে বাকি দু'জনেরও। ঘটনাস্থলেই মারা যান রোহিত ও মনোজ। গুরুতর আহত অবস্থায় অপরজনকে প্রথমে নিয়ে যাওয়া হয় সিউড়ি হাসপাতালে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে, তাঁকে পাঠিয়ে দেওয়া হয় বর্ধমানে।   

আরও পড়ুন: বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডরের পুত্র Aryan-র গ্রেফতারিতে চুপ কেন? Mamata-কে প্রশ্ন Adhir-র

এদিকে ষষ্ঠীর ভোরে এই ঘটনাকে কেন্দ্র উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ঘাতক ট্রাকের চালককে গ্রেফতারের দাবিতে সিউড়ি-আমোদপুর রাজ্য সড়ক অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। ডিএসপির নেতৃত্বে বিশাল পুলিসবাহিনী গিয়ে কোনওমতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার আকস্মিকতায় হতবাক মৃতের পরিবারের লোকেরা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)