Ketugram: কেতুগ্রাম কান্ডে ২ ভাড়াটে দুষ্কৃতী গ্রেফতার, ৬ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ

৫ হাজার টাকার বিনিময়ে দুই দুষ্কৃতীকে ভাড়া করেছিল শেখ সরিফুল। শেখ সরিফুল তার মাসতুতো ভাই চাঁদ মহম্মদ মারফত দুই দুষ্কৃতীকে ভাড়া করে।

Updated By: Jun 9, 2022, 03:26 PM IST
Ketugram: কেতুগ্রাম কান্ডে ২ ভাড়াটে দুষ্কৃতী গ্রেফতার, ৬ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ
নিজস্ব চিত্র

সন্দীপ ঘোষ রায়চৌধুরী: কেতুগ্রাম (Ketugram) কান্ডে গ্রেফতার দুই ভাড়াটে দুষ্কৃতী। বুধবার রাতভর অভিযান চালিয়ে মুর্শিদাবাদের ভারতপুর থানার তালগ্রামের বাড়ি থেকে এই দুই ভাড়াটে দুষ্কৃতীকে গ্রেফতার (Arrest) করে কেতুগ্রাম থানার পুলিস। ধৃতদের নাম হাবিব শেখ ও আশরাফ আলি শেখ। গ্রেফতারির পর ধৃতদের আজ কাটোয়া মুকুমা আদালতে পেশ করা হয়। বিচারক ৬ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন। 

সরকারি নার্সের চাকরি পাওয়ায় স্ত্রী রেণু খাতুনের ডান হাতের কবজি থেকে কেটে নেওয়ার ঘটনায় মঙ্গলবার সকালে কেতুগামের বাসস্ট্যান্ড থেকে শ্বশুর ও শ্বাশুড়িকে গ্রেফতার করে কেতুগ্রাম থানার পুলিস। তারপর এই ঘটনায় গ্রেফতার হয় মূল অভিযুক্ত স্বামী শেখ সরিফুল। তাকে জেরা করেই জানা যায় যে একাজের জন্য দুই দুষ্কৃতীকে ভাড়া করেছিল সে। অনেকদিন ধরেই পরিকল্পনা করে এই কুকর্ম ঘটিয়েছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, স্ত্রীকে 'সবক' শেখাতেই স্বামী শেখ সরিফুল তার মাসতুতো ভাই চাঁদ মহম্মদ মারফত দুই দুষ্কৃতীকে ভাড়া করে। ৫ হাজার টাকার বিনিময়ে দুই দুষ্কৃতীকে ভাড়া করেছিল শেখ সরিফুল। অভিযুক্ত ৩ জন ধরা পড়লেও চাঁদ মহম্মদ এখনও অধরা । তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। পাশাপাশি ধৃত ২ ভাড়াটে দুষ্কৃতী মুর্শিদাবাদ থেকে কীভাবে এসেছিল? গাড়িতে এসে থাকলে কোন গাড়িতে? তারও সন্ধান চালাচ্ছে পুলিস। 

২০১৭-র নভেম্বর মাসে বিয়ে হয় কেতুগ্রামের চিনিসপুরের বাসিন্দা রেণু খাতুনের। বিয়ের পর বেসরকারি নার্সিংহোমে কাজ করতেন রেণু। পরে আরজিকর থেকে নার্সিংয়ের ট্রেনিং নেন তিনি। তারপরই সরকারি হাসপাতালে নার্সিংয়ের চাকরি পান রেণু। কিন্তু স্ত্রী রেণু সরকারি নার্সের চাকরি পাওয়া পছন্দ হয়নি স্বামী সফিরুল শেখের। তাই স্ত্রী যাতে কাজে যোগ দিতে না পারে তা নিশ্চিত করতে, 'নিরাপত্তাহীনতা' থেকে ঘুমন্ত অবস্থায় কবজি থেকে রেণুর ডান হাত কেটে নেয় সফিরুল।

আরও পড়ুন, Mamata Banerjee: 'কাজ, কৃত্রিম হাত ও চিকিৎসার খরচ, সরকার সব দেবে রেণুকে', জানালেন মুখ্যমন্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.