কোন্নগরের নবগ্রাম হীরালাল পাল কলেজে শিক্ষক নিগ্রহের ঘটনায় ধৃত ২ ছাত্র

কলেজ গেটের সামনে তাঁকে বেধড়ক মারধর করা হয়। কিল, ঘুষি মারা হয় তাঁকে।

Updated By: Jul 25, 2019, 09:34 AM IST
কোন্নগরের নবগ্রাম হীরালাল পাল কলেজে শিক্ষক নিগ্রহের ঘটনায় ধৃত ২ ছাত্র

নিজস্ব প্রতিবেদন : কোন্নগরের নবগ্রাম হীরালাল পাল কলেজে অধ্যাপককে মারধর, নিগ্রহের ঘটনায় গ্রেফতার করা হল ২ ছাত্রকে। ধৃত দুই ছাত্রের নাম সন্দীপ পাল ও বিজয় সরকার। অভিযুক্ত দুই ছাত্রকে গ্রেফতার করেছে উত্তরপাড়া থানার পুলিস।

উল্লেখ্য, এমএ ছাত্রীদের সঙ্গে ডিগ্রী কোর্সের ছাত্র-ছাত্রীদের অশান্তিতে বুধবার অশান্তি ছড়ায় হুগলির কোন্নগরের নবগ্রাম হীরালাল পাল কলেজে। 'তৃণমূল জিন্দাবাদ, মমতা বন্দ্যোপাধ্যায়' জিন্দাবাদ স্লোগান না দেওয়ায় ছাত্রীদের মারধর ও আটকে রাখার অভিযোগ ওঠে কলেজের ছাত্র সংসদের বিরুদ্ধে। এমনকি কলেজের অধ্যাপক সুব্রত চট্টোপাধ্যায়কেও বেধড়ক মারধর করা হয় বলে টিএমসিপির বিরুদ্ধে অভিযোগ ওঠে। যদিও অভিযোগ অস্বীকার করেছে টিএমসিপি।

আরও পড়ুন, চার্জ দিতে দিতে কথা, দুর্গাপুরে মোবাইলে ফেটে 'ঝলসে মৃত্যু' যুবতীর

জানা গিয়েছে, গতকাল পরীক্ষা শেষ হওয়ার পর এমএ ফাইনাল বর্ষের ছাত্রীরা বেঞ্চে উঠে সেলফি তুলছিলেন। তাঁদেরকে বেঞ্চ থেকে নেমে যেতে বলেন টিএমসিপি সমর্থকরা। এই নিয়েই দু-পক্ষের মধ্যে বচসা শুরু হয়। তারপর অধ্যাপকদের মধ্যস্থতায় তখনকার মতো বিবাদ মিটমাট হয়ে গেলেও, স্লোগান দেওয়াকে কেন্দ্র করে নতুন করে উত্তেজনা ছড়ায়। এক ছাত্রীকে মারধর করা হয় বলে অভিযোগ। আরও অভিযোগ, কলেজ গেটে তালা মেরে আটকে রাখা হয় এমএ ছাত্রীদের।

আরও পড়ুন, খিদে পেলেই খেতেন সোনার গয়না, কয়েন! পেট কেটে বের করতে হল রামপুরহাটের চিকিত্সককে

এরপর বাংলা বিভাগের অধ্যাপক সুব্রতবাবু আটকে রাখা ছাত্রীদের নিয়ে কলেজ থেকে বেরোনোর চেষ্টা করলে, অভিযোগ তাঁর উপর চড়াও হন টিএমসিপি সমর্থকরা। কলেজ গেটের সামনে তাঁকে বেধড়ক মারধর করা হয়। কিল, ঘুষি মারা হয় তাঁকে। এই ঘটনায় উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন অধ্যাপক সুব্রত চট্টোপাধ্যায়। সেই অভিযোগের প্রেক্ষিতেই এদিন দুই ছাত্রকে গ্রেফতার করে উত্তরপাড়া থানার পুলিস।

.