নিজস্ব প্রতিবেদন : করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর খুলেছে স্কুল। আর স্কুল খোলার পর কয়েক দিন যেতে না যেতেই করোনা আক্রান্ত ২ জন শিক্ষক। বাকি কয়েকজন শিক্ষকেরও জ্বর। এই পরিস্থিতিতে আপাতত ২ দিনের জন্য বন্ধ করে দেওয়া হল কালনার পূর্বস্থলীর নীলমণি ব্রহ্মচারী ইনস্টিটিউশন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনায় উদ্বেগে স্কুলপড়ুয়া থেকে শুরু করে অভিভাবকরা। পুরো বিষয়টি ব্লক প্রশাসন থেকে শুরু করে বিভিন্ন স্তরে জানানো হয়েছে বলে জানিয়েছেন স্কুলেরই এক অশিক্ষক কর্মী। অন্যদিকে এদিন স্যানিটাইজ করা হয় স্কুল চত্বর। জানা গিয়েছে, ২ দিন আগে এক শিক্ষক স্কুলের হোয়াটসঅ্যাপ গ্রুপে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। সাথে সাথেই আরেকজন শিক্ষকও তাঁর জ্বর হওয়ার কথা জানান। এরপর তিনিও করোনা টেস্ট করলে, সোমবার তাঁরও রিপোর্ট পজিটিভ আসে। 


একইসঙ্গে স্কুলের আরও কয়েকজন শিক্ষকেরও জ্বর রয়েছে। তাঁদের সকলেরই আজ করোনা পরীক্ষা হওয়ার কথা। পাশাপাশি যে সমস্ত ছাত্রছাত্রী ওই শিক্ষকদের সংস্পর্শে এসেছে, তাঁদেরও আজ পূর্বস্থলী হাসপাতালে করোনা পরীক্ষা হওয়ার কথা। স্বভাবতই স্কুলে আসা শিক্ষক এবং ছাত্রদের মধ্যে এঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে। এ বিষয়ে পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায় বলেন, "২ জন শিক্ষক করোনা আক্রান্ত হয়েছেন। বিষয়টি উদ্বেগের। আপাতত স্কুল আগামী ২ দিন বন্ধ রাখা হচ্ছে। যাঁরা ওই শিক্ষকদের সংস্পর্শে এসেছিলেন তাঁদের সকলেরই করোনা পরীক্ষা করানো হবে।"


আরও পড়ুন, SSC:  Group C পদেও 'ভুয়ো নিয়োগ'! ১ জনের বেতন বন্ধের নির্দেশ হাইকোর্টের 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App