নাগরদোলায় সেলফি! খুলি থেকে চামড়া শুদ্ধু চুলের গোছা ছিঁড়ে মাটিতে পড়ল যুবতী...

ঘূর্ণায়মান নাগরদোলার উপর দাঁড়িয়ে সেলফি তুলতে যান তরুণী প্রিয়াংকা বাউরি। তখনই ওই তরুণীর মাথার চুলের গোছ আটকে যায় নাগরদোলার ঘূর্ণায়মান বিয়ারিংয়ে।

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: May 4, 2023, 06:24 PM IST
নাগরদোলায় সেলফি! খুলি থেকে চামড়া শুদ্ধু চুলের গোছা ছিঁড়ে মাটিতে পড়ল যুবতী...
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেলফি তুলতে গিয়ে বিপত্তি। ঘূর্ণায়মান নাগরদোলা থেকে পড়ে মৃত্যু হল এক তরুণীর। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সদর থানার এক্তেশ্বরের শিবের গাজনের মেলায়। পুলিস জানিয়েছে, মৃত তরুণীর নাম প্রিয়াংকা বাউরি। বয়স ২০ বছর। বাড়ি বাঁকুড়া সদর থানার ভাদুল এলাকায়।  

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাঁকুড়ার এক্তেশ্বরে শিবের গাজন বিখ্যাত। সেই গাজন উপলক্ষে বসে মেলাও। মেলাতে হাজির হয় বিভিন্ন ধরনের নাগরদোলা। শুক্রবার সকালে গাজনের মেলায় সেই ঘূর্ণায়মান নাগরদোলার উপর দাঁড়িয়ে সেলফি তুলতে যান তরুণী প্রিয়াংকা বাউরি। তখনই ওই তরুণীর মাথার চুলের গোছ আটকে যায় নাগরদোলার ঘূর্ণায়মান বিয়ারিংয়ে। এরপরই উপর দিকে ওঠার সময় চুলের গোছাতে টান পড়ে চুলের গোছা মাথার খুলি থেকে চামরা সহ ছিঁড়ে যায়। 

চুলের গোছা মাথার খুলি থেকে ছিঁড়ে নাগরদোলা থেকে নীচে পড়ে যান ওই তরুণী। গুরুতর জখম অবস্থায় সংজ্ঞা হারান ওই তরুণী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু আঘাত গুরুতর হওয়ায় পরে তাঁকে বাঁকুড়া মেডিক্যাল থেকে কলকাতায় রেফার করা হয়। কলকাতায় স্থানান্তরিত করার পথে মৃত্যু হয় ওই তরুণীর।

আরও পড়ুন, নবম শ্রেণীর ছাত্রীকে কুপ্রস্তাব, আপত্তিকরভাবে শরীর স্পর্শ, চরম ঘৃণ্য আচরণ গৃহশিক্ষকের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.