লরি রেখে বিশ্রাম নিচ্ছিলেন পাচারকারীরা, পুলিসি তল্লাশিতে মিলল ৭ কোটি টাকার মাদক

এদিন সন্ধে নাগাদ বি টি রোডে লাগাল্যান্ডের নম্বর প্লেট লাগানো একটি লরি নজরে আসতেই সন্দেহ হয় পুলিসের। লরিটির ভিতরে বিশ্রাম নিচ্ছিলেন তিনজন।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Oct 1, 2020, 10:52 PM IST
লরি রেখে বিশ্রাম নিচ্ছিলেন পাচারকারীরা, পুলিসি তল্লাশিতে মিলল ৭ কোটি টাকার মাদক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: খাস কলকাতা থেকে বাজেয়াপ্ত কোটি টাকার মাদক দ্রব্য। বৃহস্পতিবার বিটি রোডের চিড়িয়ামোড় থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ৭ কোটি টাকার মাদক। ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিস। সূত্রের খবর, মহম্বদ ওয়ারিস খান, ডি লুঙ্গপিয়া, ইরফান খান নামে তিন অভিযুক্তই মনিপুরের বাসিন্দা। 

আরও পড়ুন: সিউড়ি বাসস্ট্যান্ডে বোমাতঙ্ক! ব্যাগের ভিতর মিলল কৌটো, তার ও সুইচ বোর্ড

এদিন সন্ধে নাগাদ বি টি রোডে লাগাল্যান্ডের নম্বর প্লেট লাগানো একটি লরি নজরে আসতেই সন্দেহ হয় পুলিসের। লরিটির ভিতরে বিশ্রাম নিচ্ছিলেন তিনজন। এদের আটক করে লরিতে তল্লাসি চালায় পুলিস। এরপর ধরা পরে মাদক দ্রব্য। লরির ভিতর থেকে উদ্ধার হয় সাত কেজি মাদক দ্রব্য। যার আনুমানিক মূল্য ৭কোটি টাকা। সেগুলি বাজেয়াপ্ত করেছে পুলিস। পাশাপাশি গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই তিনজনকে। 

প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, কলকাতা নয় তবে অন্যত্র পাচার করা হচ্ছিল এই মাদকদ্রব্যগুলি। এগুলি কোথা থেকে কোথায় পাচার করা হচ্ছিল বা এর নেপথ্যে কারা রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। আগামিকাল ওই তিন ব্যক্তিকে আদালতে পেশ করা হবে।