রাজ্যে ২৪ ঘণ্টায় নতুন করে করোনা সংক্রমিত ৩,২২৭ জন; মৃত ৫৮

করোনা নিয়ে রাজ্যবাসীর উদ্বেগ রয়েছেই। পরিস্থিতি বাগে আনতে চেষ্টা চালাচ্ছে প্রশাসনও। সরকারি বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন মোট ৩,২২৭ জন। গত কাল সংখ্যাটা ছিল ৩,২২১। এনিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২,০৯, ১৪৬ জন। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত রাজ্যে মোট করোনার সক্রিয় রোগীর সংখ্যা ২৩, ৯৪২ জন। 

Updated By: Sep 15, 2020, 11:07 PM IST
রাজ্যে ২৪ ঘণ্টায় নতুন করে করোনা সংক্রমিত ৩,২২৭ জন; মৃত ৫৮

নিজস্ব প্রতিবেদন: করোনা নিয়ে রাজ্যবাসীর উদ্বেগ রয়েছেই। পরিস্থিতি বাগে আনতে চেষ্টা চালাচ্ছে প্রশাসনও। সরকারি বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন মোট ৩,২২৭ জন। গত কাল সংখ্যাটা ছিল ৩,২২১। এনিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২,০৯, ১৪৬ জন। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত রাজ্যে মোট করোনার সক্রিয় রোগীর সংখ্যা ২৩, ৯৪২ জন। 

আরও পড়ুন;  বাজারে অগ্নিমূল্য , সীমান্তে আটকে প্রায় ৫০ কোটি টাকার পেঁয়াজ

গত ১ দিনে করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৫৯ জন। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা ৪,০৬২ জন। শেষ ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ২,৯১৯ জন। সবমিলিয়ে মোট সুস্থ হয়েছেন ১,৮১,১৪২ জন। পরিসংখ্যান অনুযায়ী রাজ্যে সুস্থতার হার ৮৬.৬১ শতাংশ।

পাশাপাশি দেশেও স্বস্তি দিয়ে অনেকটাই কমল দৈনিক সংক্রমণ। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৮৩,৮০৯। এই সময়ে কোভিড টেস্ট হয়েছে ১০ লাখ ৭২ হাজার। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৯ লাখ ৩০ হাজার। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ১ হাজার ৫৪ জনের। মৃতের সংখ্যা ৮০ হাজার ছাড়াল। একই সঙ্গে একদিনে সুস্থ প্রায় ৮০ হাজার। দেশে সুস্থতার হার বেড়ে ৭৮.২৮ শতাংশ। এখনও পর্যন্ত করোনামুক্ত হয়েছেন সাড়ে ৮৩ লাখ। দেশে মৃত্যুহার ১.৬৪ শতাংশ।