Accident: মেয়ের সংসারে অশান্তি! খবর পেয়েই ছুটলেন মা, পরিণতি মর্মান্তিক...

রায়গঞ্জের জগদীশপুর এলাকার বাসিন্দা রাজকুমার সরকার। তাঁর মেয়ে ঝুম্পার বিয়ে হয়েছে দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরের  রোলগ্রামে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বাড়িতে খবর আসে, মেয়ের শ্বশুরবাড়িতে অশান্তি হচ্ছে। এরপর আর দেরি করেননি রাজকুমার। রাতেই গাড়ি ভাড়া করে স্ত্রীকে দুলালীকে সঙ্গে নিয়ে মেয়ের শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি।

Updated By: Jun 12, 2024, 09:21 PM IST
 Accident: মেয়ের সংসারে অশান্তি! খবর পেয়েই ছুটলেন মা, পরিণতি মর্মান্তিক...

ভবানন্দ সিংহ: মেয়ের সংসারে অশান্তি! খবর পেয়ে গাড়িতে চেপে রওনা দিয়েছিলেন মেয়ের শ্বশুরবাড়ির উদ্দেশ্যে। কিন্তু মাঝপথেই দুর্ঘটনায় প্রাণ হারালেন মা। সঙ্গে  আরও ৩ জন। ঘটনাস্থল, উত্তর দিনাজপুরের রায়গঞ্জ।

আরও পড়ুন:  NEET: 'দুর্নীতি'র নিটে স্বপ্নভঙ্গ ডাক্তারি পড়ার, রেজাল্টের পরই নিখোঁজ ফার্স্টবয়! কেঁদে আকুল মা...

স্থানীয় সূত্রে খবর, রায়গঞ্জের জগদীশপুর এলাকার বাসিন্দা রাজকুমার সরকার। তাঁর মেয়ে ঝুম্পার বিয়ে হয়েছে দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরের  রোলগ্রামে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বাড়িতে খবর আসে, মেয়ের শ্বশুরবাড়িতে অশান্তি হচ্ছে। এরপর আর দেরি করেননি রাজকুমার। রাতেই গাড়ি ভাড়া করে স্ত্রীকে দুলালীকে সঙ্গে নিয়ে মেয়ের শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। তবে ওই দম্পতি একা নন, গাড়িতে ছিলেন প্রতিবেশী, আত্মীয়, এমনকী স্থানীয় পঞ্চায়েত সদস্যও।

এদিকে গাড়ি যখন ১২ নম্বর জাতীয় সড়কের ভিটি কাটিয়ারের বাঙার মোড় পৌঁছয়, তখনই ঘটে যায় দুর্ঘটনা। কীভাবে? উল্টোদিক থেকে আসা একটি ললির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়িটির। ঘটনাস্থলেই মৃত্য়ু হয় ১ জনের। গুরুতর আহত হাসপাতালে ভর্তি করা হয় দুলালী-সহ ৮ জনকে। হাসপাতালে মৃত্যু হয় দুলালী-সহ ৩ জন। 

আরও পড়ুন:  Toy Train Accident: টয় ট্রেনে চাপা পড়ে মৃত্য়ু কিশোরের! মর্মান্তিক দুর্ঘটনা কার্শিয়ঙে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.