চোখের সামনেই খুন-আত্মহত্যা, রাতভর হত্যাপুরীতে নিথর বাবা-মাকে পাহারা ৪ বছরের খুদের!

কী কারণে ৪ দিন আগে নরেন্দ্রপুর এলাকায় বাড়ি ভাড়া নিয়েছিলেন নির্মল? কী কারণেই বা স্ত্রী চন্দনাকে খুন করে নিজেও আত্মঘাতী হলেন? 

Updated By: Sep 15, 2022, 05:56 PM IST
চোখের সামনেই খুন-আত্মহত্যা, রাতভর হত্যাপুরীতে নিথর বাবা-মাকে পাহারা ৪ বছরের খুদের!
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তী: সন্তানের বয়স ৪। তার চোখের সামনেই মা-কে খুন করে আত্মঘাতী বাবা। আর বাবা-মায়ের নিথর দেহের সঙ্গেই রাতভর বসে রইল ৪ বছরের একরত্তি। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে। মৃত দম্পতির নাম নির্মল গায়েন ও চন্দনা গায়েন। এই ঘটনার খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে পৌঁছয়। দরজা ভেঙে ওই একরত্তিকে উদ্ধার করে। আপাতত তাকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দেওয়া হয়েছে। অন্য়দিকে, জোড়া দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। 

নরেন্দ্রপুর থানা এলাকার রাজপুর-সোনারপুর পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের অন্তর্গত উদয়নপল্লি। মাত্র ৪ দিন আগেই বাড়ি ভাড়া নিয়েছিল ওই পরিবার। স্বামী, স্ত্রী আর ৪ বছরের ছোট্ট এক সন্তান। নির্মল গায়েন ও চন্দনা গায়েনের সংসারে যে কোনও কিছু নিয়ে অশান্তি চলছে তা টের পাননি প্রতিবেশীরা। এমনকি বুধবার একটি নতুন সাইকেলও কেনেন নির্মল। বৃহস্পতিবার সকালে তাঁর কাজে যাওয়ারও কথা ছিল। সেইমতো নির্মলকে একজন ডাকতে আসেন। কিন্তু ডাকাডাকি করেও কোনও সাড়া না মেলায় সন্দেহ বাড়ে। 

আরও পড়ুন, Mamata Banerjee: বাংলায় ১০ হাজার বেতন পেলেও ৫০০০ জমবে, হিসেব বুঝিয়ে দিলেন মমতা!

ডাকাডাকি করেও কারও কোনও সাড়া না মেলায় নির্মলকে ডাকতে আসা ওই ব্যক্তি প্রতিবেশীদের ডেকে আনেন। ওদিকে, বুধবার রাতে বাড়ি থেকে কোনও আওয়াজ পাননি প্রতিবেশী ও বাড়ির মালিক। এরপরই জানলা দিয়ে  চন্দনার রক্তাক্ত দেহ ও নির্মলের ঝুলন্ত দেহ দেখতে পান প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গেই তাঁরা পুলিসে খবর দেন। জানা গিয়েছে, নির্মলদের বাড়ি আসলে উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে। তাহলে কী কারণে ৪ দিন আগে নরেন্দ্রপুর এলাকায় বাড়ি ভাড়া নিয়েছিলেন নির্মল? কী কারণেই বা স্ত্রী চন্দনাকে খুন করে নিজেও আত্মঘাতী হলেন? সেই বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.