Narendrapur Blast: নরেন্দ্রপুরে বোমার আঘাতে জখম ৫ নাবালক! গ্রেফতার ৪

ঘটনাস্থল ঘুরে দেখলেন বারুইপুর পুলিস জেলার সুপার মিস পুষ্পা। আশ্বাস দিলেন, 'ঘটনায় যারা জড়িত, তাদের কাউকে ছাড়া হবে না'। 

Updated By: Oct 28, 2022, 08:47 PM IST
Narendrapur Blast: নরেন্দ্রপুরে বোমার আঘাতে জখম ৫ নাবালক! গ্রেফতার ৪

তথাগত চক্রবর্তী: বয়স থেকে ১০ থেকে ১২-র মধ্যে। নরেন্দ্রপুরে বোমার আঘাতে জখম ৫ নাবালক! আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। নেপথ্যে কারা? চারজনকে গ্রেফতার করল পুলিস। ঘটনাস্থল ঘুরে দেখলেন বারুইপুর পুলিস জেলার সুপার মিস পুষ্পা। আশ্বাস দিলেন, 'ঘটনায় যারা জড়িত, তাদের কাউকে ছাড়া হবে না'। 

ঘটনাটি ঠিক কী? আহতেরা সকলেই নরেন্দ্রপুর থানার দাসপাড়া এলাকার বাসিন্দা। এদিন দুপুরে পাড়ার মাঠে খেলছিল তাঁরা। খেলতে খেলতেই মাঠে বোমা পড়তে থাকতে দেখে ওই ৫ নাবালক। শুধু তাই নয়, মাঠের কোণে টিনের ঘরে ছিল কয়েকজন দুষ্কৃতীও। শিশুদের মাঠ ছেড়ে চলে যেতে বলে তারা। কিন্তু মাঠে যারা খেলছিল, তারা কথা শোনেনি। অভিযোগ, ওই ৫ নাবালককে লক্ষ্য করে পরপর দুটি বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা! গুরুতর আহত হয় পাঁচজনই। বিস্ফোরণে শব্দ শুনে ছুটে আসেন আশেপাশের লোকজনরা। ততক্ষণে অবশ্য পালিয়েছে হামলাকারীরা। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: কালীপুজোর ভাসানে নবান্নের কাছেই তরুণীর শ্লীলতাহানি

এর আগে, কাঁকিনাড়া স্টেশন চত্বরে বিস্ফোরণে মৃত্যু হয় এক শিশুর। আহত হয় আরও একজন। কীভাবে ঘটল এমন ঘটনা? স্থানীয় বাসিন্দাদের দাবি, কাঁকিনাড়া স্টেশনের ২৮ নম্বর রেলগেটের কাছে বোমা মজুত করে রাখা ছিল। বল ভেবে সেই বোমা নিয়েই খেলতে যায় ওই দুই শিশু। তারজেরেই ঘটে বিস্ফোরণ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)