North Dinajpur: ফের শুটআউট, ইটাহারে দুষ্কৃতীদের গুলিতে খুন BJP নেতা

অভিযোগের তির তৃণমূলের দিকে।

Updated By: Oct 17, 2021, 11:57 PM IST
North Dinajpur: ফের শুটআউট, ইটাহারে দুষ্কৃতীদের গুলিতে খুন BJP নেতা

নিজস্ব প্রতিবেদন: ফের শুটআউট উত্তর দিনাজপুরে! ইটাহারে এবার বিজেপি নেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়াল এলাকায়। অভিযোগের তির তৃণমূলের দিকে। 

জানা গিয়েছে, মৃতের নাম মিঠুন ঘোষ। বাড়ি, ইটাহার থানার রাজগ্রামে। বিজেপির যুব মোর্চার উত্তর দিনাজপুর জেলার সভাপতি ছিলেন। ঘড়িতে তখন রাত সাড়ে ন'টা। পরিবারের লোকেদের দাবি, বাড়ি ফেরার মিঠুনের মোবাইলে একটি ম্যাসেজ আসে। সেই ম্যাসেজটি দেখার পর তড়িঘড়ি বেরিয়ে যান তিনি। এর কিছুক্ষণ পরেই গুলির শব্দ শোনা যায়। রক্তাক্ত অবস্থা ওই বিজেপি নেতাকে নিয়ে যাওয়া হয় রায়গঞ্জে মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

আরও পড়ুন: WB By-Polls: কোচবিহারে গেরুয়াশিবিরে ভাঙন অব্যাহত, দল ছাড়লেন বিজেপি-র জেলা সম্পাদক

কারা গুলি চালাল? তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন মৃতের পরিবারের লোকেরা। যদিও অভিযোগ অস্বীকার করেছেন শাসকদলের স্থানীয় নেতারা। দিন কয়েক আগেই আবার উত্তর দিনাজপুরে ইসলামপুরে খুন হন তৃণমূল নেতা, স্থানীয় পঞ্চায়েত সদস্য এসরামূল হক। স্থানীয় রিঙ্কুয়া বাজারে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মারা যান এসরামূলক। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার গুলি চলল ইটাহারে। খুন হয়ে গেলেন বিজেপি নেতা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)