Maynaguri Accident: গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা, শিশুর মৃত্যু...

ঘাতক গাড়িটিতে আগুন ধরিয়ে দিলেন স্থানীয় বাসিন্দারা। পুলিসকে ঘিরে চলল বিক্ষোভ। তুমুল উত্তেজনা জলপাইগুড়ির ময়নাগুড়িতে।  

Updated By: Sep 10, 2023, 06:28 PM IST
 Maynaguri Accident: গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা, শিশুর মৃত্যু...

প্রদ্যুৎ দাস ও দেবব্রত ঘোষ: গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা। চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল শিশুর! তারপর? ঘাতক গাড়িটিতে আগুন ধরিয়ে দিলেন স্থানীয় বাসিন্দারা। পুলিসকে ঘিরে চলল বিক্ষোভ। তুমুল উত্তেজনা জলপাইগুড়ির ময়নাগুড়িতে।

আরও পড়ুন: Bus Accident: উত্তরভারতে বেড়াতে গিয়ে সীতাপুরে খাদে পড়ল বাস, আশঙ্কাজনক চন্দ্রকোনার ২০ পর্যটক

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শুভজিৎ রায়। ময়নাগুড়ি শহরের দেবীনগর এলাকায় বাবা-মায়ের সঙ্গে একটি বাড়িতে ভাড়া থাকত সে। এদিন সকালে সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল শুভজিৎ। এরপর বেসিক স্কুলের মাঠে পাশে একটি কল থেকে জল খাওয়ার সময়েই ঘটে দুর্ঘটনা।

কীভাবে? দেবীনগর বেসিক স্কুলের মাঠে গাড়ি চালানো শিখছিলেন এক ব্য়ক্তি। নাম, অমিতাভ ঘোষ। আমচকাই গাড়ির নিয়ন্ত্রণ হারান তিনি। এরপর গাড়িটি সজোরে ধাক্কা মারে শুভজিৎ-কে। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে নিয়ে যাওয়া হয় ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে  জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ ও  হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় শিশুটির।

এই ঘটনার পর পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে। মাঠের মাঝে দাঁড় করিয়ে ঘাতক গাড়িটিতে আগুন লাগিয়ে দেন উত্তেজিত জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ময়নাগুড়ি থানার পুলিস ও দমকল। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন: Howrah Murder: গলায় ও দেহে গভীর ক্ষতচিহ্ন, নিজের ঘরেই মিলল পুরকর্মীর রক্তাক্ত দেহ

একটি হাওড়ায় ভষ্মীভূত হয়ে গেল একটি গাড়ি। সালকিয়া স্কুল রোডে গাড়িটি রাখা ছিল একটি আবাসনের নিচে। মেরামতি কাজ চলছিল। ঘড়িতে তখন ৩টে। দুপুরে আগুন লেগে যায় গাড়িটিতে। একটি ইঞ্জিনের সাহায্য আগুন নেভান দমকলকর্মীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.