Malda: তেতে উঠল ব্যাটারি! মোবাইলে বিস্ফোরণে মৃত্যু শিশুর

ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়াল এলাকা। শোকে ভেঙে পড়েছেন শিশুটির পরিবারের লোকেরা।

Updated By: Jul 9, 2022, 08:56 PM IST
Malda:  তেতে উঠল ব্যাটারি! মোবাইলে বিস্ফোরণে মৃত্যু শিশুর

রণজয় সিং: ফের মোবাইলে বিস্ফোরণ! মৃত্যু হল তিন বছরের শিশুর। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। শোকে ভেঙে পড়েছেন পরিবারের লোকেরা। দক্ষিণ ২৪ পরগনার কুলপির পর এবার মালদহের কালিয়াচক।

জানা দিয়েছে, মৃতের নাম সুরজ মণ্ডল। বাড়ি, কালিয়াচকের রাজনগর ঘোষপাড়ায়। এদিন মায়ের সঙ্গে কাছেই এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিল সুরজ। তখন বাড়ি ফিরছিল সে, তখনই ঘটে বিপত্তি।

কীভাবে? রাস্তার পাশে কাগজ আর জঞ্জাল জড়ো করে আগুন ধরিয়ে দিয়েছিলেন স্থানীয় এক বাসিন্দা। জঞ্জালের সেই স্তুপে নাকি ছিল একটি খারাপ হয়ে যাওয়া মোবাইল! এদিকে আগুন জ্বলতে দেখে দাঁড়িয়ে পড়ে সুরজ। ততক্ষণে তেতে উঠেছে মোবাইলের ব্যাটারিটি। কিছুক্ষণ পরেই ঘটে বিস্ফোরণ! ব্যাটারির অংশ ছিটকে এসে লাগে গলায়। গুরুতর আহত হয় ওই শিশুটি। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

আরও পড়ুন: Bhatpara: বহুতলে বিস্ফোরণের পর উদ্ধার ৫০টি তাজা বোমা! ভাটপাড়ায় আতঙ্ক

এর আগে, দক্ষিণ চব্বিশ পরগনার কুলপিতে মোবাইলে বিস্ফোরণে প্রাণ হারান গৃহবধূ। পরিবার সূত্রের খবর, ঘরের দরজা বন্ধ করে মোবাইলে চার্জ দিচ্ছিলেন তিনি। এরপরই আচমকাই বিস্ফোরণের মতো ৩ বার আওয়াজ হয়। ঘরে দেখা যায়, চার্জ দেওয়া অবস্থাতেই মোবাইলটি ফেটে গিয়েছে এবং গুরুতর জখম অবস্থা মেঝেতে পড়ে রয়েছেন ওই মহিলা। শেষপর্যন্ত মারাও যান তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.