Kultali: মদ্যপ পুলিসের গাড়ির ধাক্কা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে দুই শিশু

কৈখালী থেকে কলকাতায় ফেরার পথে ওই পুলিস কর্মীর গাড়ির ধাক্কায় আহত হয় দুই শিশু। কুলতলী থানার কালিতলা এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয় মানুষজন এই দুই জনকে উদ্ধার করে প্রথমে জামতলা হাসপাতাল নিয়ে যায়। 

Updated By: Feb 13, 2023, 09:05 AM IST
Kultali: মদ্যপ পুলিসের গাড়ির ধাক্কা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে দুই শিশু
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তী: মদ্যপ পুলিস কর্মীর গাড়ির ধাক্কায় আহত দুই শিশু। অভিযুক্ত পুলিস কর্মী কলকাতা পুলিসের পার্কসার্কাস ট্রাফিক গার্ডের একজন হোমগার্ড। তাঁর নাম প্রশান্ত দে। গাড়িতে মোট দুই জন ছিল বলে জানা গিয়েছে।

কৈখালী থেকে কলকাতায় ফেরার পথে ওই পুলিস কর্মীর গাড়ির ধাক্কায় আহত হয় দুই শিশু। কুলতলী থানার কালিতলা এলাকায় এই ঘটনা ঘটে। আহত দুই শিশুর মধ্যে একজন সাত বছরের বুলবুল মাইতি এবং অন্যজন ১৪ বছরের সুপর্ণা নাইয়া। স্থানীয় মানুষজন এই দুই জনকে উদ্ধার করে প্রথমে জামতলা হাসপাতাল নিয়ে যায়। দুই জনেরই অবস্থার অবনতি হলে তাদেরকে কলকাতায় স্থানান্তরিত করেন চিকিৎসকরা। দুই জনের অবস্থাই এখনও আশঙ্কাজনক।

আরও পড়ুন: Siliguri Murder: বন্ধুদের সঙ্গে নিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন? দেহ নিয়ে সটান হাসপাতালে স্বামী...

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ গাড়িতে পুলিস লেখা এবং নিজেদেরকে প্রথমে কুলতলী থানার পুলিস পরিচয় দেয় অভিযুক্তরা। ক্ষিপ্ত জনতা গাড়িটি আটকে রাখে। পরে কুলতলী থানার পুলিস গিয়ে গাড়ি ও গাড়িতে থাকা দুজনকে উদ্ধার করে আনেন। প্রত্যক্ষদর্শী দেবাশীষ মন্ডলের অভিযোগ, গাড়ির ড্রাইভারের সিটে বসে থাকা ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিলেন এবং নিজেকে পুলিস বলে পরিচয় দেন। কৈখালীর দিক থেকে প্রচন্ড গতিতে এসে ধাক্কা মারে ওই দুই শিশুদের। রাস্তার ধারে ছিটকে পড়েন দুই জনই। বর্তমানে দুই জনই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। পরিবার সূত্রের খবর দুই জন দোকানে খাবার কিনতে যাচ্ছিলো। সেই সময় পিছন দিক থেকে বেসামাল অবস্থায় এসে গাড়ি ধাক্কা মারে তাদেরকে।

আরও পড়ুন: Bengal Weather Today: এবার কমের দিকে পারদ, পতন দিন ও রাতের তাপমাত্রায়

পুলিস সূত্রে খবর, একটি মারুতি ওয়াগনর গাড়ি চালানোর সময় দুই শিশুকে ধাক্কা মারে, পার্ক সার্কাস থানার ট্র্যাফিক পুলিসর কর্মরত প্রশান্ত দে। এই ঘটনায় গ্রেফতার করা হয় গাড়ির চালক ওই পুলিসকর্মীকে। এই বিষয়ে বারুইপুরের SDPO অতীশ বিশ্বাস জানান অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং সোমবার বারুইপুর আদালতে পেশ করা হবে। ঘটনার তদন্ত করা হচ্ছে বলেও জানানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.