close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বেলাগাম গতি সঙ্গে অতিরিক্ত যাত্রী, অটো উল্টে নিহত গৃহবধূ

স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিত্সকরা। 

RONAY TEWARI | Updated: Sep 12, 2019, 09:37 AM IST
বেলাগাম গতি সঙ্গে অতিরিক্ত যাত্রী, অটো উল্টে নিহত গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন:  অটোতে যাত্রী তোলার সংখ্যা বেঁধে দিয়েছে প্রশাসন। কিন্তু প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়েই এখনও অটোতে সাত জন যাত্রী তুলছেন অনেক চালক। আর তারই বলি হলেন এক গৃহবধূ। মেয়েকে নিয়ে বাপেরবাড়ি থেকে ফেরার পথে অটো উল্টে মৃত্যু হল এক মহিলা যাত্রীর। ঘটনাটি ঘটেছে আমতলার বারুইপুর রোডের কোম্পানি পুকুর এলাকায়। মৃতের নাম শেফালি দাস (৩৪)।

 

বৃহস্পতিবার সকালে মেয়েকে নিয়ে বাপেরবাড়ি থেকে শ্বশুরবাড়ি ফিরছিলেন শেফালি। আমতলা এলাকা থেকে একটি অটোতে ওঠেন। অটোতে মোট ৭ জন যাত্রী ছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, অটোর গতিবেগ স্বাভাবিকের তুলনায় বেশি ছিল। কোম্পানিপুকুর এলাকায় রাস্তার ধারে পাথর ফেলা ছিল। নিয়্ন্ত্রণ হারিয়ে অটোটি পাথরের ওপর উঠে পড়ে এরপর উল্টে যায়। শেফালি অটোর ডান দিকে বসেছিলেন। অটোটির নীচে চাপা পড়ে যান তিনি।

উত্তরবঙ্গে ভারী বৃষ্টি, কলকাতা সহ দক্ষিণবঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস

স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিত্সকরা। দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বারুইপুর থানার পুলিস।