HS 2023: বাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর! চাঞ্চল্য জলপাইগুড়িতে

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে উচ্চমাধ্যমিক। স্রেফ পড়াশোনা নয়, নাচ-গানে রীতিমতো পারদর্শী ছিল মৃত ছাত্রী। ঘটনায় হতবাক পরিবারের লোকেরা।

Updated By: Mar 13, 2023, 10:32 PM IST
HS 2023: বাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর! চাঞ্চল্য জলপাইগুড়িতে

প্রদ্যুৎ দাস: রাত পোহালেই উচ্চমাধ্যমিক। নিজের বাড়িতেই এবার অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল পরীক্ষার্থীর! কীভাবে? ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ি শহরে।

জানা গিয়েছে, মৃতের নাম মঞ্জিষ্ঠা ভাদুড়ি। বাড়ি, জলপাইগুড়ির শহরের ডাঙ্গাপাড়া এলাকায়। জলপাইগুড়ি রাষ্ট্রীয় বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল মঞ্জিষ্ঠা। স্রেফ পড়াশোনা নয়, নাচ-গানে রীতিমতো পারদর্শী ছিল সে। 

কীভাবে মৃত্যু? পরিবারের লোকের জানিয়েছেন, এদিন দুপুরে খাওয়াদাওয়ার পর বাথরুমে গিয়েছিল মঞ্জিষ্ঠা। কিন্তু বেশ খানিকক্ষণ কেটে গেলেও আর বাইরে বেরোয়নি সে। এমনকী, কোনও সাড়াশব্দও পাওয়া যাচ্ছিল না! শেষ বাড়ির লোকেরা যখন দরজা ভেঙে যখন বাথরুমে ঢোকে, তখন মেঝেতে অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ওই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীকে। 

মঞ্জিষ্ঠাকে নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। সন্ধ্যায় মৃত্যু হয় তাঁর। হাসপাতাল সূত্রে খবর, বছর আঠেরোর মেয়েটির পা ও মাথা পর্যন্ত গোটা শরীরটাই পুড়ে গিয়েছিল। ঘটনার হতবাক পরিবারের লোকেরা।

আরও পড়ুন: SSC Sacm: গ্রুপ ডি-র চাকরি করতেন স্কুলে, বাড়ি থেকে মিলল যুবকের মৃতদেহ

এর আগে, দক্ষিণ দিনাজপুরের কুশমু্ণ্ডিতে বাড়ি থেকে উদ্ধার হয়েছিল উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের দেহ। পরিবারে লোকেদের দাবি, মৃতের গলায় ওড়নার ফাঁস লাগানো ছিল। এমনকী, আঘাতে চিহ্ন ছিল মুখে! দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে আবার এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীকে মেরে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.