জমি নিয়ে বিবাদ, দাদা-বৌদিকে অস্ত্রের কোপ!

মাত্র ৫ কাঠা জমি। আর তা নিয়েই দাদা কোয়েশের সঙ্গে দীর্ঘদিনের বিবাদ রিন্টু শেখের।   অভিযোগ, সোমবার রিন্টু ওই জমি দখল করতে যান।

Updated By: Oct 23, 2018, 02:23 PM IST
জমি নিয়ে বিবাদ, দাদা-বৌদিকে অস্ত্রের কোপ!

নিজস্ব প্রতিবেদন:  জমি নিয়ে বিবাদের জের। দাদা ও বৌদিকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।  ঘটনাটি ঘটেছে মালদার পুকুরিয়ার আড়াইডাঙ্গা গ্রামে।  আহতদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়েছে। অভিযুক্ত পলাতক।

আরও পড়ুন: তিন ছেলের বিয়ে দিয়েছেন, ঘরে নাতি রয়েছে, বৌমারা ঘরে গিয়ে শাশুড়িকে যে অবস্থায় দেখলেন...

মাত্র ৫ কাঠা জমি। আর তা নিয়েই দাদা কোয়েশের সঙ্গে দীর্ঘদিনের বিবাদ রিন্টু শেখের।   অভিযোগ, সোমবার রিন্টু ওই জমি দখল করতে যান। খবর পেয়ে ছুটে যান দাদা কোয়েশ ও বৌদি সুলতানা বিবি।  দুই ভাইয়ের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, কথা কাটাকাটির ফাঁকেই আচমকা ধারালো অস্ত্র নিয়ে কোয়েশের ওপর হামলা চালায় রিন্টু। এলোপাথাড়ি কোপ মারতে থাকে সে। স্বামীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন সুলতানা বিবিও।

আরও পড়ুন:  দশ বছর পর গর্ভে সন্তান এসেছে, সুখবরে বীরভূমের দেহাতি স্বামী প্রকাশ্যেই স্ত্রীর সঙ্গে যা করলেন...

সুলতানার চিত্কারেই ছুটে আসেন গ্রামবাসীরা। তাঁরাই উদ্ধার করে তাঁদের  স্থানীয় চিকিত্সাকেন্দ্রে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হওয়ায়  মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।  পুকুরিয়া থানায় রিন্টুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে কোয়েশ ও তাঁর স্ত্রী। ঘটনার পর থেকে পলাতক রিন্টু। তাঁর খোঁজে তল্লাশি চলছে।

 

.