দোলের দিন দুই পাড়ার বিবাদ, প্রকাশ্যে খুন প্রৌঢ়

দোলের দিন দুই পাড়ার বিবাদ। বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে হামলা, তার জেরে খুন এক ব্যক্তি। আহত আরও ৩ জন। ঘটনাকে ঘিরে উত্তপ্ত দুর্গাপুরের কাঁকসার গোপালপুর এলাকা। মৃতের নাম ভৈরব ধীবর (৫২)। ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে কাঁকসা থানার পুলিস। বাকিরা পলাতক। 

Updated By: Mar 22, 2019, 12:47 PM IST
দোলের দিন দুই পাড়ার বিবাদ, প্রকাশ্যে খুন প্রৌঢ়

নিজস্ব প্রতিবেদন: দোলের দিন দুই পাড়ার বিবাদ। বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে হামলা, তার জেরে খুন এক ব্যক্তি। আহত আরও ৩ জন। ঘটনাকে ঘিরে উত্তপ্ত দুর্গাপুরের কাঁকসার গোপালপুর এলাকা। মৃতের নাম ভৈরব ধীবর (৫২)। ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে কাঁকসা থানার পুলিস। বাকিরা পলাতক। 

 

 

বৃহস্পতিবার দুপুরে গোপালপুর গ্রামে রাস্তায় নির্মাণসামগ্রী রাখাকে কেন্দ্র করে ধীবরপাড়ার বাসিন্দাদের সঙ্গে বচসা বাঁধে ওই এলাকার বাসিন্দা  আপ্পা পালের।  দুপুরে বিষয়টি সাময়িকভাবে মিটে যায়। অভিযোগ, এরপরে রাতে ধীবরপাড়ার বাসিন্দা ভৈরব ধীবর ও আরও তিনজন আপ্পা পালের সঙ্গে কথা বলতে যান। তাদের কথা কাটাকাটি হয়। অভিযোগ সেই সময় তপন পাল ও তার দুই ছেলে লাঠি,রড নিয়ে এলোপাথাড়ি আক্রমণ চালায় ভৈরব ও তাঁর সঙ্গীদের ওপর।

বাড়িতে বসে মদ্যপান নিয়ে বচসা, দোলের দিন দাদার হাতে ভাই খুন
ভৈরব ধীবরের মাথায়,বুকে  লাঠি, রড দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি তিনজন আহত হয়। 
 স্থানীয়দের  অভিযোগ ,  এলাকার ক্ষমতাশালী  ব্যাক্তি তপন পাল ও তাঁর দুই ছেলে স্বাধীন ও আপ্পা  এলাকায় সন্ত্রাস চালান। তারই প্রতিবাদ করতে গিয়ে ভৈরব ধীবর খুন হন।  তিনজন গুরুতর অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি।

চাপাডাঙায় বিজেপি-তৃণমূল সংঘর্ষ, বোমাবাজি
একজনকে ঘটনাস্থল থেকে আটক করা হলেও মূল অভিযুক্ত তপন পাল ও তার দুই ছেলে এখনও অধরা। শুক্রবার সকাল থেকেই এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিয়েছে পুলিস। 

.