Birbhum: প্রধানমন্ত্রীর নাম নিয়ে প্রতারণা, অ্যাকাউন্ট থেকে উধাও ৪ লক্ষ টাকা

ব্যাঙ্ক একাউন্ট থেকে টাকা উধাও হওয়ার বিষয়টি জানতে পেরে তারা প্রথমে খয়রাশোল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং পরে সিউড়ি সাইবার সেল পুলিস স্টেশনে এসে লিখিত অভিযোগ দায়ের করেন

Updated By: Jun 16, 2022, 11:49 AM IST
Birbhum: প্রধানমন্ত্রীর নাম নিয়ে প্রতারণা, অ্যাকাউন্ট থেকে উধাও ৪ লক্ষ টাকা

প্রসেনজিৎ মালাকারঃ প্রধানমন্ত্রীর নাম করে টাকা দেওয়ার নামে প্রতারণা। সাড়ে চার লক্ষ টাকার প্রতারণা করে উধাও প্রতারকরা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টাকা পাঠাচ্ছেন, এই বলে বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ বীরভূমের খয়রাশোল থানার অন্তর্গত উপর কেনান গ্রামের উজ্জ্বল মন্ডল নামে এক ব্যক্তির কাছে ফোন আসে। ওই ব্যক্তির নাবালক ছেলের কাছে সেই সময় ফোনটি ছিল। 

এরপর তার কাছ থেকে অ্যাকাউন্ট নম্বর চাওয়া হয় এবং ওটিপি পাঠানো হয়। প্রথমে একটি ব্যাঙ্কের অ্যাকাউন্ট নম্বর এবং ওটিপি নেওয়ার পর পুনরায় দ্বিতীয় একটি ব্যাঙ্কের অ্যাকাউন্ট নম্বর নেওয়া হয় এবং ওটিপি নেওয়া হয়। 

আরও পড়ুন: Waterlogging In Kolkata: বর্ষায় জল যন্ত্রণা থেকে মুক্তি পাবে শহরবাসী, জি২৪ঘণ্টায় দাবি মেয়র পারিষদ তারক সিং-এর

এইভাবে পরপর দুটি ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে ওই ব্যক্তির প্রায় সাড়ে চার লক্ষ টাকা হাতিয়ে নেয় প্রতারকরা। ব্যাংক একাউন্ট থেকে টাকা উধাও হওয়ার বিষয়টি জানতে পেরে তারা প্রথমে খয়রাশোল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং পরে সিউড়ি সাইবার সেল পুলিশ স্টেশনে এসে লিখিত অভিযোগ দায়ের করেন। 

এই ঘটনায় এক ধাক্কায় অ্যাকাউন্ট থেকে এত টাকা প্রতারণা হয়ে যাওয়ার ঘটনায় উজ্জল মন্ডল নামের ওই ব্যক্তি পুলিসের কাছে অনুরোধ করেছেন যাতে টাকা ফিরে আসে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.